English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

মালেক আফসারীর বিরুদ্ধে থানায় জিডি করলেন অরুণা বিশ্বাস

- Advertisements -

কু-ইঙ্গিতপূর্ণ কথা বলে ভিডিও প্রকাশ করার অভিযোগে নির্মাতা মালেক আফসারীর বিরুদ্ধে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অভিনেত্রী অরুণা বিশ্বাস।পুলিশের উপ পরিদর্শক সাইমুম সাদ বিষয়টি তদন্ত করছেন।

অভিযোগে অরুণা বিশ্বাস জানান, তিনি ৭ মার্চ সন্ধ্যায় নিজের ভাতিজার মাধ্যমে একটি ভিডিও দেখতে পান।

যেখানে নির্মাতা মালেক আফসারী তাঁকে নিয়ে কু-ইঙ্গিতপূর্ণ কথা বলছেন। এতে সামাজিকভাবে তাঁর সম্মান নষ্ট হয়েছে, তাই থানায় অভিযোগ করেছেন।

অরুণা বিশ্বাস বলেন, ‘মালেক আফসারী ভিডিওতে যেসব কথা বলেছেন তা কু-ইঙ্গিতপূর্ণ ৷ এতে সামাজিকভাবে আমার সম্মানহানি হয়েছে। আমি তাঁকে ভিডিওর জন্য ফোন দিলে তিনি ভিডিওটি প্রাইভেট করে দেন। অবশ্য ভিডিওটি আমি রেখেছি। এটি মালেক আফসারীর দুরভিসন্ধিমূলক কোনো চিন্তা থেকে থেকে করা। ’

ওই ভিডিওতে মালেক আফসারী অভিনেত্রী সুচরিতাকে উদ্দেশ্য করেও নানা কথা বলেন। ভিডিওর মধ্যেইও সুচরিতার একটি ভিডিও মালেক আফসারী দেখাচ্ছিলেন, যেখানে সুচরিতা বলছেন আমরা ‘ভদ্রলোক। ’ এই কথার আপত্তি জানিয়ে মালেক আফসারী বলেন, আপনি ভদ্রলোক নন আপনি ভদ্র মহিলা। এসব নিয়ে চলচ্চিত্র সংশ্লিষ্টদের মধ্যে প্রতিক্রিয়া তৈরি হওয়ার মধ্যেই অরুণা বিশ্বাসের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করার বিষয়টি জানা গেল।

মালেক আফসারী ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে মাস্টার মেকার হিসেবে পরিচিত। সালমান শাহ, বুলবুল আহমেদ, রোজী আফসারী অভিনীত  ‘এই ঘর এই সংসার’ ছাড়াও ‘হীরা চুনি পান্না’, ‘ক্ষমা’, ‘ক্ষতিপূরণ’, ‘দুর্জয়’, ‘রাজা’র মতো ছবি নির্মাণ করেছেন। সর্বশেষ তার মুক্তিপ্রাপ্ত ছবি ‘পাসওয়ার্ড’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন