English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

মা হতে চলেছেন মাদক মামলায় গ্রেপ্তার সেই নায়িকা

- Advertisements -

ভারতের কর্নাটকের চাঞ্চল্যকর মাদক মামলাকে কেন্দ্র করে বেরিয়ে আসে নতুন নতুন তথ্য। ২০২০ সালে এ মামলায় গ্রেপ্তার হন দক্ষিণী সিনেমার চিত্রনায়িকা সঞ্জনা গালরানি ও রাগিনি দ্বিবেদি। এই দুই নায়িকার মুঠোফোন থেকে পর্নো ভিডিও উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিয়ে জলঘোলা কম হয়নি। পরবর্তীতে জামিনে মুক্ত হন সঞ্জনা।

Advertisements

আলোচিত সেই সঞ্জনা গালরানি মা হতে চলেছেন। তার বেবি বাম্পের ভিডিও প্রকাশ করেছেন তিনি। এ অভিনেত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা। মাতৃত্বের প্রতিটি মুহূর্ত খুব উপভোগ করছেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেন, ‘আমার মাতৃত্বকালীন ইয়োগা শিক্ষকের সঙ্গে।’

শিশুদের খুব পছন্দ করেন সঞ্জনা। কয়েকদিন আগে এক শিশুর সঙ্গে ধারণ করা ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। আর ক্যাপশনে লিখেন, ‘সত্যি আমি শিশুদের খুব ভালোবাসি। আমি এখন তিন মাসের অন্তঃসত্ত্বা। আমার মধ্যে আরেকটি প্রাণ বেড়ে উঠছে; আমি আরো বেশি প্রশান্তি অনুভব করছি।’

Advertisements

২০২০ সালে ডা. আজিজ পাশার সঙ্গে গোপনে বিয়ে করেন সঞ্জনা। কিন্তু মহামারি করোনার কারণে জমকালো অনুষ্ঠানের সব আয়োজন বাতিল করেন তারা। বিয়েতে যে অর্থ খরচ করতে চেয়েছিলেন; পরে তা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির টেকনিশিয়ানদের মাঝে বিতরণ করে দেন। এ দম্পতির এটি প্রথম সন্তান।

২০০৫ সালে তেলেগু ভাষার ‘সোগাড়ু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন সঞ্জনা। এরপর তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষার ৪৮টি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। সর্বশেষ মালায়ালাম ভাষার ‘আরাতু’ সিনেমায় দেখা গেছে সঞ্জনাকে। চলতি বছর মুক্তিপ্রাপ্ত সিনেমাটির আইটেম গানে পারফর্ম করেন তিনি। বর্তমানে তামিল ভাষার একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন