English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

‘মিস এভারগ্রীন বাংলাদেশ ২০২৩’র মুকুটজয়ী মমতাজ

- Advertisements -

সেরা ১৫ জন প্রতিযোগীকে নিয়ে জমকালো আয়োজনে ‘মিস এভারগ্রীন বাংলাদেশ’র প্রথম সিজনের বিজয়ী হলেন নারায়ণগঞ্জের মেয়ে হ্যাপি আকতার মমতাজ। সম্প্রতি রাজধানীর আভিজাত্যপূর্ণ একটি পাঁচতারা হোটেলে আয়োজিত এই প্রতিযোগিতার প্রথম রানার আপ হয় ঢাকার মেয়ে নুশরাত জাহান দীপ্তি, দ্বিতীয় রানার আপ নরসিংদীর (ট্রান্সজেন্ডার নারী) ইয়াছিন আহমেদ সকাল।

Advertisements

কোদোমো প্রেজেন্টস্‌ ‘মিস এভারগ্রীন বাংলাদেশ’র প্রথম সিজনের গ্রান্ড ফিনালের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশনের চেয়ারম্যান সিমা হামিদ।

মিস এভারগ্রীন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা মেজবাহ্ উল আলম সাজু বলেন, ‘আমাদের লক্ষ্য বুদ্ধিমত্তা সম্পন্ন তরুণীদের যাচাই বাছাইয়ের মাধ্যমে নির্বাচিত করা যারা আগামীদিনে বাংলাদেশের বিভিন্ন ক্ষেত্রে প্রতিনিধিত্ব করবে।’

Advertisements

গোটা আয়োজনে বিচারকের দ্বায়িত্বে ছিলেন চিত্রনায়িকা রোজিনা, মাহিয়া মাহি, জনপ্রিয় গায়িকা আঁখি আলমগীর, মডেল ও অভিনেতা অন্ত করিম ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ, বিউটিশিয়ান আফরোজা পারভিন।

মুকুট বিজয়ীকে ২ লাখ টাকা, ফাস্ট রানার আপ ১ লাখ টাকা ও দ্বিতীয় রানার আপকে ৫০ হাজার টাকার প্রাইজমানি দেওয়া হয়। এছাড়াও বাকি প্রতিযোগীদের ক্রেস্ট ও সার্টিফিকেটসহ নগদ দশ হাজার টাকা করে প্রদান করা হয়। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনপ্রিয় মডেল বারিশা হক। গোটা আয়োজনের সাংস্কৃতিক পর্বে সংগীত পরিবেশনসহ অভিনেত্রী শখ ও তারিন জাহান নৃত্য পরিবেশনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন