English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

মুন্না ভাই বা হিরানির সিরিজে কাজ করছি না: চঞ্চল চৌধুরী

- Advertisements -

সঞ্জয় দত্তের জনপ্রিয় সিরিজ মুন্না ভাইয়ের তৃতীয় ছবি ‘মুন্না ভাই ৩’তে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে―এমনই গুঞ্জন ছড়ায় দুই দেশের সিনেমাপাড়ায়। শুধু তা-ই নয়, গুঞ্জনের ডালপালা মেলেছে আরো। তবে মাধ্যমে সব গুঞ্জনের অবসান ঘটালেন চঞ্চল চৌধুরী।

Advertisements

একটা পোস্টকে কেন্দ্র করে গুঞ্জন ছড়ালেও মূলত একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন চঞ্চল চৌধুরী। ভারতীয় গণমাধ্যম জিনিউজ বলছে, এটির নির্মাতা রাজকুমার হিরানি। অন্যদিকে অ্যামাজন প্রাইমের ‘পাতাল লোক’ ওয়েব সিরিজেও অভিনয় করতে যাচ্ছেন বলেও শোনা যাচ্ছে। এর আগে গুঞ্জন অনেক দিন ধরেই চলছে যে, রাজকুমার হিরানির আগামী মুন্না ভাইয়ে দেখা যাবে তাঁকে।

আসলে ঘটনা কী? এ বিষয়ে বৃহস্পতিবার বিকেলে চঞ্চল চৌধুরী স্পষ্ট বলেন ‘মুন্না ভাই ৩’-এ তিনি কাজ করছেন না। এটা একদমই গুজব।

রাজকুমার হিরানির ওয়েব সিরিজেও কাজ করছেন না তিনি। ভারতীয় গণমাধ্যমে এসংক্রান্ত খবরে বিস্ময় প্রকাশ করেছেন তিনি। এ বিষয়ে চৌধুরী বলেন, ‘রাজকুমার হিরানির কোনো ওয়েব সিরিজেও আমি কাজ করছি না। ভারতের একটি গণমাধ্যমে এমন খবর কিভাবে প্রকাশিত হলো বুঝলাম না। আপনি যেমন ফোন দিয়েছেন নিশ্চিত হওয়ার জন্য, তারা তো আমাকে ফোন দিতে পারত। তারা না বলেই এমন খবর প্রকাশ করে কিভাবে?’

Advertisements

অ্যামাজন প্রাইমের ‘পাতাল লোক’ ওয়েব সিরিজেও অভিনয় করতে যাচ্ছেন বলেও শোনা যাচ্ছে? এ খবরের সত্যতা কতটুকু? এ বিষয়ে চঞ্চল চৌধুরী বলেন, ‘হ্যাঁ, এই ওয়েব সিরিজে কাজের ব্যাপারে আলোচনা হয়েছে, তবে সেটা প্রাথমিক পর্যায়ে। অন্য দেশে কাজ করতে গেলে অনেকগুলো প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হয়। সেটা দেখা যাক। চূড়ান্ত হলে আপনাদেরকে আমি নিজেই জানাব। ’

সম্প্রতি তাঁর নতুন ওয়েব সিরিজ ‘কারাগার’ দেখে মুগ্ধ দর্শক থেকে শুরু করে সমালোচকরা। তাঁর অভিনয়ে তিনি জয় করেছেন দুই বাংলার মন। তবে এই মুহূর্তে রাজকুমার হিরানির ‘মুন্না ভাই’ ছবিতে অভিনয়ের কথা সত্যি নয় বলেই জানান চঞ্চল চৌধুরী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন