English

36 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

মেজাজ হারিয়ে শিক্ষার্থীদের সঙ্গে ঝামেলায় অভিনেতা তৌসিফ

- Advertisements -

রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের একটু সামনে অভিনেতা তৌসিফ মাহবুবের গাড়ি আটকে দেয় শিক্ষার্থীরা। এসময় তারা তৌসিফ ও তার ড্রাইভারের কাছে গাড়ির লাইসেন্স দেখতে চান। একপর্যায়ে তৌসিফের সঙ্গেও বাক-বিতণ্ডা শুরু হয়।

বাসের চাপায় স্কুল ছাত্র নিহত হওয়ার ঘটনায় রাজধানীর বিভিন্ন এলাকায় শিক্ষার্থীদের আন্দোলন করতে দেখা যাচ্ছে। শিক্ষার্থীদের কেউ কেউ আবার সড়কের শৃঙ্খলা ফেরাতে গাড়ির লাইসেন্সও চেক করছেন। এমন পরিস্থিতিতে পড়েছিলেন ছোটপর্দায় অভিনেতা তৌসিফ মাহবুব। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের একটু সামনে এই তারকার গাড়ি আটকে দেয় শিক্ষার্থীরা। এসময় তারা গাড়ির লাইসেন্স দেখতে চান।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, গাড়ি চালাচ্ছিলেন তৌসিফের ড্রাইভার। তবে শিক্ষার্থীদের নিজের লাইসেন্স দেখান এই অভিনেতা। পরে তৌসিফের সঙ্গে বাকবিতণ্ডার জড়ান শিক্ষার্থীরা। এক পর্যায় অভিনেতা মেজাজ হারিয়ে তাদের বকাও দিয়ে বসেন! পরে অবশ্য তৌসিফ গাড়ি থেকে নেমে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে সবার কাছে দুঃখ প্রকাশ করেন।

তৌসিফ সে সময়কার নিজের ধারণ করা আরেকটি ভিডিও প্রকাশ করে তার অফিসিয়াল ফেসবুক পেজে একটি বিবৃতি দিয়েছেন। সেখানে এই অভিনেতা লেখেন, ‘আমার একটা ভিডিও হয়তো অনেকেই দেখেছেন যে ছাত্রদের সাথে কথা কাটাকাটি হয়েছে, ওরা আসলে লাইসেন্স দেখানোর পরেও আমার গাড়ির গ্লাসে হাতাহাতি করছিল! এক পর্যায়ে মেজাজ হারিয়ে ওদের বকা দিতে বাধ্য হই, পরে আমি ওদের আমার আচরণের কারণে দুঃখিত বলেছি এবং সবার সাথে ছবিও তুলেছি যা এই ভিডিওতে দেখতে পারবেন আপনারা। ’

তৌসিফ আরও লেখেন, ‘আবারো আমি আমার আচরণের জন্য দুঃখিত সবার কাছে! কেউ বিভ্রান্ত হবেন না, মনে করিয়ে দেই ছাত্রদের সাথে ২০১৮ সালের আন্দোলনে আমিও রাস্তায় নেমেছিলাম; তবে বলবো লাইসেন্স দেখানোর পরেও কাউকে যাতে হয়রানি করা না হয়!’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন