English

31 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

মেয়েকে অভিনেত্রী হিসেবে দেখতে চান না সঞ্জয়

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের অন্যতম অভিনেতা সঞ্জয় দত্তের মেয়ের নাম ত্রিশলা দত্ত। তিনি হলেন সঞ্জয় এবং প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে। রিচার মৃত্যু হয়েছে ক্যানসারের কারণে এবং তারপরই সঞ্জয় দত্ত দ্বিতীয় বিবাহ করেছিলেন। ত্রিশলা তার নানা-নানীর সঙ্গেে আমেরিকায় থাকেন।

Advertisements

সেখানেই তিনি বড় হয়েছেন। মাঝে-মধ্যেই তাকে নিজের বাবা সঞ্জয়ের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। তিন দশকের বেশি বলিউডে কাটিয়ে দিয়েছেন সঞ্জয়। ত্রিশলা লেখাপড়া শেষে অভিনেত্রী হতে চেয়েছিলেন; কিন্তু সঞ্জয় চাননি মেয়ে অভিনেত্রী হোক। বরং চেয়েছিলেন পড়াশোনা শেষ করে এফবিআইতে (ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন) চাকরি করুক।

Advertisements

আনন্দবাজার অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে- সঞ্জয়ের মেয়ে ত্রিশলা ফরেন্সিক সায়েন্স নিয়ে বিদেশে পড়াশোনা করেছেন। সঞ্জয় বলেন, ‘আমার মনে হয়, ত্রিশলা তার ক্যারিয়ারে বেশ ভালোই এগোচ্ছে। এই অভিনয় জগতে এসেই বা কী করবে। তাছাড়া হিন্দি সিনেমায় কাজ করতে গেলে ভাষাটা জানা দরকার। আমার মনে হয় সেটা ওর ক্ষেত্রে প্রতিবন্ধকতা হতে পারে।’

তার বরাবরই ইচ্ছা ছিল মেয়ে পড়াশোনা শেষ করে এফবিআইতে (ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন) চাকরি করুক। যদিও সঞ্জয় দত্তের কন্যার এফবিআই কর্মকর্তা হয়ে ওঠা হয়নি। এ মুহূর্তে আমেরিকায় সাইকোথেরাপি নিয়ে কাজ করছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন