English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মেয়েকে নিয়ে মুম্বাই ছাড়লেন ঐশ্বরিয়া

- Advertisements -

বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া রাই বচ্চন। দীপাবলি উপলক্ষে পার্টির আয়োজন করা হয় অমিতাভ বচ্চনের বাড়িতে। সেসময় উপস্থিত ছিলেন না এই অভিনেত্রী। শুধু কি তাই, মেয়ে আরাধ্যাকে নিয়ে মুম্বাই ছাড়েন তিনি। খবর আনন্দবাজার অনলাইনের।

Advertisements

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সারেন জুনিয়র বচ্চন। গত সপ্তাহে মণীশ মালহোত্রার দীপাবলির পার্টিতেও অভিষেকহীন ছিলেন ঐশ্বরিয়া। সেই পার্টিতে দেখা মেলেনি বচ্চন পরিবারের কোনো সদস্যের। এ বার বচ্চন পরিবারের দীপাবলির পূজাতে অংশগ্রহণ করলেন না ঐশ্বরিয়া। পূজার দিনই মেয়ে আরাধ্যাকে নিয়ে শহর ছাড়লেন অভিনেত্রী।

রোববার দীপাবলি উপলক্ষে বচ্চনদের বাড়িতে আয়োজন করা হয় একটি পার্টির। তার আগেই ছিল পূজার আয়োজন। সেই পূজায় ছিলেন না ঐশ্বরিয়া। বরং অমিতাভ বচ্চনের সঙ্গে পূজায় অংশ নিতে দেখা যায় তার মেয়ে শ্বেতা বচ্চন নন্দাকে।

Advertisements

অন্যদিকে, সেই পূজা শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে মেয়ে আরাধ্যার সঙ্গে মুম্বাই বিমানবন্দরে দেখা যায় ঐশ্বরিয়াকে। দীপাবলির পূজায় অংশগ্রহণ করা তো দূরের কথা, উৎসবের দিন মেয়েকে নিয়ে শহর ছাড়লেন অভিনেত্রী। তবে কি শ্বশুরবাড়ির সঙ্গে দূরত্ব দিন দিন আরও বাড়ছে তার।

২০০৭ সালে অভিষেকের সঙ্গে বিয়ের পরে ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া। ২০১১ সালে জন্ম হয় তাদের মেয়ে আরাধ্যার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন