English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মেয়ের ছবি প্রকাশ করলেন বিপাশা

- Advertisements -

গত বছরের ১২ সেপ্টেম্বর প্রথম সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। মেয়ের সঙ্গে তোলা ছবি নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেও কন্যার মুখ দেখাননি এই অভিনেত্রী। অবশেষে মেয়ে দেবীর মুখ দেখালেন নেটিজেনদের।

Advertisements

বুধবার (৫ এপ্রিল) রাতে মেয়ের দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিপাশা বসু ও তার স্বামী করণ সিং গ্রোভার। ক্যাপশনে দেবীর পক্ষ থেকে এ তারকা দম্পতি লিখেছেন— ‘আমি দেবী, গোটা বিশ্বকে হ্যালো বলছি।’

Advertisements

এসব ছবিতে গোলাপি রঙের জামা, ম্যাচিং হেয়ার ব্যান্ডে দেখা যায় দেবীকে। বিপাশা-করণের মেয়েকে দেখে ভালোবাসায় ভরিয়েছেন তারকারা। অভিনেত্রী কাজল আগরওয়াল লেখেন, ‘ছোট্ট সুন্দর দেবীর জন্য রইল অনেক ভালোবাসা ও আশীর্বাদ।’ অভিনেত্রী আরতি সিং লেখেন, ‘আমার জন্মদিনেই এলো প্রথম ছবি।’ দিয়া মির্জা লিখেন, ‘দেবী, ঈশ্বর তোমার মঙ্গল করুক। তোমাকে ভালোবাসি। তোমাকে ছুঁয়ে দেখার জন্য তর সইছে না।’

তা ছাড়াও সুজান খান, সাগরিকা, মালাইকা আরোরাসহ অনেক তারকা অভিনয়শিল্পী মন্তব্য করে ভালোবাসা জানিয়েছেন।

‘অ্যালোন’ সিনেমার শুটিং সেটে প্রথম বন্ধুত্ব হয় বিপাশা-করণের। ২০১৫ সালে এই সিনেমা মুক্তি পায়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন এই জুটি।

বিপাশার সঙ্গে সংসার শুরুর আগে দুই বার বিয়ে ভেঙেছে করণের। বলিউড নায়িকার সঙ্গে তার সম্পর্ক টিকবে কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। দুজনের বিয়ে নিয়ে চর্চাও কম হয়নি। যাবতীয় সমালোচনা, নেতিবাচকতাকে উড়িয়ে দিয়ে একসঙ্গে রয়েছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন