English

29 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

মেয়ের জন্য কী লিখলেন অমিতাভ?

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: ৫০-এ পা দিলেন শ্বেতা বচ্চন নন্দা। মেয়ের জন্মদিনের আয়োজনে কোনও খামতি রাখেননি অমিতাভ ও জয়া বচ্চন। রবিবার সন্ধ্যায় মুম্বইতে এক পার্টির আয়োজন করেন বচ্চন দম্পতি। অতিথি তালিকায় ছিলেন কর্ণ জোহর, সিদ্ধান্ত চতুর্বেদী, সুহানা খানরা। এ ছাড়াও উপস্থিত ছিলেন বলিপাড়ার খ্যাতনামী সব তারকাও। তবু ননদের জন্মদিনে গরহাজির ভাইয়ের স্ত্রী ঐশ্বর্যা রাই বচ্চন। যদিও মেয়ের জন্মদিনে পরিবারের জুড়ে থাকার কথাই লিখেছেন অমিতাভ।

দিদি শ্বেতার জন্মদিনে সকালেই শুভেচ্ছাবার্তা দিয়েছেন অভিষেক। দিদির সঙ্গে ছোটবেলায় কাটানো নানা মুহূর্তের ছবি পোস্ট করে লেখেন, ‘‘হ্যাপি বার্থ ডে শ্বেতাদি, আমি হয়তো বলি না বা দেখাই না, কিন্তু তুমি আমার কাছে সব। আই লাভ ইউ।’’ ভাই দিদিকে শুভেচ্ছা পাঠালেও ঐশ্বর্যার তরফে ননদকে নিয়ে কোনও পোস্ট দেখা যায়নি। এমনকি শ্বেতার জন্মদিনের পার্টিতে ঐশ্বর্যার অনুপস্থিতি নিয়েও শুরু হয়েছে গুঞ্জন। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, শ্বেতা-ঐশ্বর্যার নাকি একেবারেই বনিবনা নেই। যদিও বাইরে থেকে তা বোঝা যায় না।

Advertisements

বিভিন্ন সময় বলিপাড়ার নানা অনুষ্ঠানে গোটা বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। ছবিও তুলেছেন সকলের সঙ্গে। তবু যেন বচ্চন পরিবারের অন্দরের ফাটল নিয়ে কানাঘুষোর অন্ত নেই। এ বার শ্বেতার জন্মদিনে ঐশ্বর্যার অনুপস্থিতির পর ফের যেন জোরালো হল সেই জল্পনা। শেষমেশ পরিস্থিতি সামাল দিতেই কি মাঠে নামলেন অমিতাভ? মেয়ের জন্মদিনে পারিবারিক ঐক্যের কথা লিখলেন তিনি। শ্বেতার উদ্দেশে অমিতাভ লেখেন,‘‘পরিবারই একমাত্র শক্তি, যা সকলকে একসঙ্গে ধরে রাখে। আশা করব, সারা জীবন এমনই থাকবে।’’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন