English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মেয়ের প্রেমিকের কাছে স্বস্তিকার আবদার

- Advertisements -
Advertisements

ওপার বাংলার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। কিছ দিন আগে জানা যায়- তার মাস্টার্স পড়ুয়া একমাত্র মেয়ে অন্বেষা প্রেম করছেন। তার প্রেমিকের নাম শ্লোক চন্দন। শ্লোক কলকাতারই ছেলে। এবার মেয়ে ও মেয়ের প্রেমিকের সঙ্গে ডিনার ডেটে গেলেন স্বস্তিকা মুখার্জি। তিনজনের সেই মিষ্টি মুহূর্তের ছবি ভাগ করে নিলেন স্বস্তিকা। আর লিখলেন, ‘বাচ্চাদের সঙ্গে ডেট নাইট।’ পাশাপাশি শ্লোকের কাছে আবদারও করতে দেখা যায় স্বস্তিকাকে।

শ্লোকের উদ্দেশ্যে স্বস্তিকা লিখেন, ‘আমার মিষ্টিটা কিন্তু বাকি আছে শ্লোক। ভুলে গেলে চলবে না। পরের পরিকল্পনাটা আমাদের করা উচিত।’ স্বস্তিকার এ আবদার পূরণের প্রতিশ্রুতি দিয়েছেন অন্বেষার প্রেমিক। শ্লোক লিখেছেন, ‘যেকোনো সময়, বন্ধু।’ এর আগে, গত ২৬ ফেব্রুয়ারি অন্বেষা-চন্দনের প্রেমের সম্পর্কের এক বছর পূর্ণ হয়েছে। এ উপলক্ষে বেশ কিছু ঘনিষ্ঠ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নিজের ভালোবাসার কথা জানান অন্বেষা। এসব ছবির কোনোটিতে অন্বেষার গালে ভালোবাসার চুমু এঁকেছেন চন্দন, কোনোটিতে প্রেমিককে বিছানায় জাপটে ধরেছেন অন্বেষা।

Advertisements

এসব ছবির ক্যাপশনে অন্বেষা লিখেছিলেন, ‘আমার ভালোবাসার এক বছর পূর্তি। এই জার্নিটা কঠিন ছিল। কিন্তু এই যাত্রার প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। আমাদের প্রতিটি ঝগড়ার জন্য আজ আমরা এইখানে। তুমি যা কিছু করেছো সব কিছুর জন্য ধন্যবাদ।’ উল্লেখ্য, ১৯৯৮ সালে জনপ্রিয় রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন স্বস্তিকা মুখার্জি। বাবা-মায়ের পছন্দে এ বিয়ে করেছিলেন তিনি। কিন্তু কয়েক বছরের মধ্যে সংসার জীবনে ছন্দপতন ঘটে। দুধের শিশু কোলে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে চলে আসেন স্বস্তিকা। তারপর সিঙ্গেল মাদার হিসেবে কন্যা অন্বেষাকে বড় করেন এই নায়িকা; মেয়েই এখন স্বস্তিকার বেস্ট ফ্রেন্ড।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন