English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মেহজাবীন-রাজীবের ‘সম্পর্ক’ ফের আলোচনায়

- Advertisements -
Advertisements

ফের আলোচনায় এলো মেহজাবীন ও রাজীবের সম্পর্ক। কিছুদিন আগেই গুঞ্জন ছড়িয়েছিল রাজীব ও মেহজাবীন বিয়ে করে সংসার পেতেছেন। সে সময় রাজীব খুব কৌশলী হয়ে সংবাদমাধ্যমের খবর ভুয়া বলার চেষ্টা করেছিলেন। কিন্তু সেই একই ঘটনা ফের আলোচনার জন্ম দিল।

Advertisements

কয়েকটি ছবি অবশ্য সকল রহস্যকে অনেকটাই উন্মোচন করে দেয়! গত বৃহস্পতিবার (১১ মে) ছিল আদনান আল রাজীবের জন্মদিন। এ উপলক্ষে নৌ ভ্রমণের আয়োজন করা হয়। সেখানে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকা অভিনয়শিল্পী ও নির্মাতারা। এ ভ্রমণের এক ফাঁকে কেক কেটে জন্মদিন উদযাপন করেন রাজীব।

সেখানকার কিছু ছবি নতুন করে আলোচনায় এনেছে মেহজাবীন ও রাজীবের সম্পর্কের বিষয়টি। ছবিতে দেখা মেলে, টেবিলে সাজানো একাধিক কেক। টেবিলটি ঘিরে দাঁড়িয়ে আছেন ছোট পর্দার একঝাঁক তারকা। হাস্যোজ্জ্বল মুখে কেক কাটছেন নির্মাতা রাজীব। তার পাশে দাঁড়ানো মেহজাবীন চৌধুরী।

তাদের পেছনে দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন তৌসিফ মাহবুব, সাবিলা নূর, নীল হুরেরজাহান, তাসনিয়া ফারিণ, তামিম মৃধাসহ অনেক। সেখানেই ছিলেন গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, তার স্ত্রী অভিনেত্রী তিশা ও কন্যা।

অভিনেত্রী সাবিলা নূর হাজির হয়েছিলেন তার বর নেহাল তাহেরকে সঙ্গে নিয়ে। আলোচিত ওয়েব সিরিজ মহানগরের নির্মাতা আশফাক নিপুণ ছিলেন, ছিলেন এলিটা করিম।

অনেক দিন ধরে গুঞ্জন, অভিনেত্রী মেহজাবীনের সঙ্গে সম্পর্কে রয়েছেন রাজীব। সাম্প্রতিক সময়ে বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গেছে। রাজীবের জন্মদিনেও তার ব্যতিক্রম নয়। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ছবি এ জুটিরে প্রেমের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে।

এ ছবিতে দেখা যায়, ফ্রেমে বাঁধা রাজীব ও মেহজাবীনের একটি ছবি উপহার দিচ্ছেন তিশা। আর তা আনন্দের সঙ্গে গ্রহণ করছেন রাজীব-মেহজাবীন। বিটি দেখে নেটিজেনরাও দুয়ে দুয়ে চার মেলাতে ভুল করেননি। এই ছবিই এর আগে নতুন করে মেহজাবীন ও রাজীবের সংসারজীবনের প্রসঙ্গ সামনে এনেছিল।

কিন্তু ফ্রেমে বাঁধা ছবিটি যখন রাজীবের বিশেষ দিনের উপহার, আবার অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার মতো ব্যক্তিত্ববান মানুষ সঙ্গে তখন এর বিশেষত্ব এমনিতেই গাঢ় হয়ে যায়। শত দ্বিধা-সংশয়ের অবসানের ইঙ্গিত দিয়ে যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন