English

31 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

মোশাররফ করিমের প্রশংসায় পঞ্চমুখ চঞ্চল চৌধুরী

- Advertisements -

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। টেলিভিশন, মঞ্চ, চলচ্চিত্র কিংবা বিজ্ঞাপন-মিডিয়ায় সব মাধ্যমেই পদার্পণ তার। সম্প্রতি ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের ব্যাপক প্রশংসা করেছেন তিনি।

সোমবার (১০ এপ্রিল) নিজের ফেসবুক আইডিতে মোশাররফ করিম অভিনীত ওয়েব সিরিজ ‘মহানগর টু’-এর ট্রেলারের ভিডিও শেয়ার করে একটি পোস্ট দিয়েছেন চঞ্চল।

Advertisements

পাঠকদের জন্য অভিনেতার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

মোশাররফ করিমকে নিয়ে নতুন করে কিছু বলার নাই। সে সত্যিকারের জাত অভিনেতা। আমি বলব মহানগর নিয়ে। আশফাক নিপুণকে নিয়ে। ‘মহানগর টু’-এর ট্রেইলারই বলে দেয়, অনেক চমক আর ভালো লাগায় আচ্ছন্ন হতে পারি আমরা।

নতুন যারা যোগ হলেন এই যাত্রায়, তাদের প্রকাশ আর অভিব্যক্তি বলে দেয়, নিপুণ সুনিপুণ কর্ম সাধন করেছে, যা আগের চেয়ে আরও ভালো।

যে ভালোতে অন্যদের মত আমিও আনন্দিত এবং অপেক্ষারত। চমক লাগল দিব্য জ্যোতির কয়েকটা শট দেখে। সাথে তানজিকা, আর বাবু ভাই (ফজলুর রহমান বাবু) উনি তো একজনই। শ্যামল মাওলা তো শক্তিশালী অভিনেতা। ওর আরও এগিয়ে যাওয়া দেখতে চাই।

Advertisements

কি চমক অপেক্ষা করছে ‘মহানগর টু’-তে। তার অপেক্ষায় রয়েছি আমরা সবাই। ‘মহানগর টু’ ভালো হলে, বাংলাদেশের ওটিটি আরও চলমান গতিতে পৌঁছালে, আমাদের সবার লাভ। আমরা সবাই ভালো কাজ দর্শকদের দেখাতে চাই।

দিব্যরা আমাদের রিলে রেইসের কাঠিটা হাতে নিয়ে এগিয়ে নিয়ে যাক অনেক দুর। উৎসাহ এবং সাহস দিয়ে আমরা নতুনদের পাশে থাকতে চাই।

এই কথাগুলো বলছি কারণ, আমাদের সম্ভাব্য ভালো কাজগুলোকে সম্মান আর স্বীকৃতি জানাতেও অনেক সময় আমরা কার্পণ্য বোধ করি। ভালো কাজের জয় হোক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন