English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

ম্যাজিক ছেড়ে দেওয়ার কারণ জানালেন পিসি সরকার জুনিয়র

- Advertisements -
Advertisements
Advertisements

কলকাতার প্রখ্যাত জাদু শিল্পী পিসি সরকার জুনিয়র। যার ম্যাজিক দেখে মুগ্ধ হন বয়স্ক থেকে শিশুরাও। তবে আর ম্যাজিক দেখাতে দেখা যাবে না এই জাদুশিল্পীকে। কারণ ম্যাজিক ছাড়ার ঘোষণা দিয়েছেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাসে ম্যাজিক ছাড়ার ঘোষণা দেন জাদুকর পিসি সরকার.

এ স্ট্যাটাসে পিসি সরকার জুনিয়র লিখেছেন, যতদিন পর্যন্ত ওরা ন্যায্য চাকরি পাচ্ছে না, ততদিন আমি ম্যাজিক দ্যাখানো বন্ধ রাখব। এটাই আমার প্রতিবাদ! জাদুশিল্পী পি সি সরকার জুনিয়র।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমে পিসি সরকার জুনিয়র প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, ম্যাজিক কে দেখবে ম্যাজিক? সমাজ বদলে গেছে।

ম্যাজিক ছাড়ার কারণ জানিয়ে এই জাদুশিল্পী বলেন, কেউ যদি স্বপ্নটাকেই লাথি মেরে দেয় তাহলে ম্যাজিক করব কীভাবে! আমার স্বপ্নটাই ভেঙে গেছে। আমাদের দেশ থেকে রূপকথা উঠে গেছে। আগের মতো আর ব্যাঙ্গমা-বেঙ্গমী জন্মাবে না। সিন্ড্রেলা হবে না। এমনকি দুর্নীতিতে ছেয়ে গেছে আমাদের দেশ।

নীচু মনের মানুষের হাতে যদি ক্ষমতা যায়, তাহলে দেশ চলবে কীভাবে? বাঙালিকে বলি, বেশ হয়েছে, ভুল নির্বাচন করেছিলি তোরা। পরবর্তী জেনারেশন জুতা মেরে দেশকে ঠিক করবে বলেও জানান পিসি সরকার জুনিয়র।

জানা গেছে, ২০১৪ সালে বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে লড়েছিলেন পিসি সরকার জুনিয়র। কিন্তু ভোটে না জিতলেও রাজনীতিতে আসা নিয়ে তার ব্যাপক আক্ষেপ রয়েছে। জাদুশিল্পীর ভাষ্যমতে, রাজনীতিতে এসে বলির পাঁঠা হয়েছেন তিনি। জিতলে পরের দিনই ছেড়ে দিতাম।

পশ্চিমবঙ্গে শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে পিসি সরকার জুনিয়র বলেন, মাঝে মাঝে খুব ইচ্ছা করে নেতাদের মুখে ঘুষি মারি। শিক্ষায় দুর্নীতি করে আসলে সমাজটাকে শেষ করা দেওয়া হচ্ছে। দেশ নষ্ট করার এটা সুপ্ত অপচেষ্টা চলছে। এসব কারণেই ম্যাজিক ছেড়ে দিতে চাই। বসন্ত আর এই স্টেজে আসবে না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন