English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

ম্যাডোনার পথে মেয়ে লর্ডিস!

- Advertisements -

গ্রামের মা-বোনদের মুখে একটি কথা প্রচলিত আছে। তা হলো- যেমন মা তেমন মেয়ে। যেমন পিতা তেমন ছেলে। সেকথাই যেন প্রমাণ করছেন ম্যাটেরিয়াল গার্লখ্যাত ম্যাডোনার কন্যা লর্ডিস লিওন। তার মা ম্যাডোনা যেভাবে উন্মাতাল এবং খুল্লামখুল্লা মিউজিক ভিডিও করে কাঁপন ধরিয়েছেন কোটি কোটি পুরুষের হৃদয়ে, তিনিও সেই পথ অনুসরণ করছেন। ম্যাডোনার বয়স এখন ৬৪ বছর। তারপরও তার শারীরিক সৌন্দর্য্য, যৌনআবেদন নষ্ট হতে দেননি। এখনও যেকাউকে কাবু করে ফেলতে পারেন তিনি শরীরের ফাঁদে ফেলে। এই তো কয়েকদিন আগে নিজের উন্মুক্তবক্ষে ছবি তুলে তা ভক্তদের উপহার দিয়েছেন ইন্সটাগ্রাম একাউন্টে। ভাবুন একবার, ৬৪ বছর বয়সী একজন নারী শুধু শুধু এমন ছবি তুলে তা ভক্তদের উপহার দেয়ার বিষয়টি।

তিনি যদি এই বয়সে এমনটা করতে পারেন, তাহলে তার মেয়ে লর্ডিস- যার বয়স ২৬ বছর, তিনি কেন পারবেন না! তাইতো মঙ্গলবার সন্ধ্যায় নিজের মিউজিক ভিডিও করেছেন লর্ডিস। এখানে তিনি লোলাহল নামে অভিনয় করেছেন। 

কেমিক্যাল এক্স রেকর্ডস ইউটিউব মাধ্যমে এই ভিডিওতে তিনি দেখিয়েছেন গাছ থেকে আপেলকে অনেক নিচে পড়তে হয় না। অর্থাৎ মাটিতে পড়ার আগেই সে তার পথ বেছে নেয়। এতে তিনি দেখিয়েছেন, নিজের মায়ের মতোই উস্কানি সৃষ্টি করতে পারেন তিনিও। ভিডিওর শুরুতে তাকে দেখা যায় এক শস্য গুদামে। এ সময় তিনি পরে আছেন একটি সাদা ট্যাংকটপ। সাদা শর্টস এবং সাদা মোজা। এ সময় তিনি একটি ঘোড়াকে খাবার খাওয়াচ্ছিলেন পাশেই। শস্যগুদাম থেকে উঠতে তাকে একটি রশি ব্যবহার করতে দেখা যায়। তারপর একটি সাদা ঘোড়ার পিঠে আরোহন করেন। এ সময় তার পরনে থাকে যে পোশাক, তাকে পোশাক না বলাই ভাল। সেটা একরকম সুইমস্যুট। তবে তা কয়েকটি রশি বা সুতার সমন্বয়ে তৈরি। পরের সিকুয়েন্সে তাকে দেখা যায় ঘূর্ণায়মান এক ঝাড়বাতির মাঝে। একটি কাঠের টেবিলে তিনি হাত-পা ছড়িয়ে আছেন। পরেছেন একটি গাঢ় তাম্রবরণের টিউবটপ। তার সঙ্গে আছে একটি কালো বডিস্যুট।

একটি চিলেকোঠায় দেখা যায় লর্ডিসকে। একজোড়া রশির সঙ্গে ঝুলে তিনি নিজের শরীরকে কচলাচ্ছিলেন। পরনে আছে মিনিড্রেস এবং কালো বুট। তিনি হাত প্রসারিত করে আছেন। তাতে একটি প্রজাপতি। তার দিকে তাকিয়ে থাকেন লর্ডিস। এর মধ্য দিয়ে শেষ হয় ভিডিও।

এটি তার উদ্বোধনী ইপি’র দ্বিতীয় একক সিঙ্গেল ভিডিও মিউজিক, যার শিরোনাম- গো। এটি প্রকাশ হওয়ার কথা আজ বুধবার, ৯ই নভেম্বর। এর আগে তিনি প্রথম সিঙ্গেল ‘লক অ্যান্ড কী’ প্রকাশ করেন আগস্টে। এটি একটি ক্লাব সঙ্গীতের মতো। এর আগে ভৌগ ম্যাগাজিনে সাক্ষাৎকার দিয়েছেন লর্ডিস। এতে তিনি বলেন, তার মা অনেক ধনী। তিনিই তাকে সব দেন। কিন্তু লর্ডিস তেমনটা নন। তিনি বলেন, আমার কলেজের ফি আমিই দিই।

ম্যাডোনার ৬ সন্তানের মধ্যে লর্ডিস সবচেয়ে বড়। কিউবার অভিনেতা কার্লোস লিওন হলেন লর্ডিসের পিতা। কার্লোস লিওনকে এই স্বীকৃতি দিয়েছেন ম্যাডোনা নিজে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন