English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

যুক্তরাষ্ট্রে ‘বাংলা সিনে এ্যাওয়ার্ড ২০২০’ অক্টোবরে

- Advertisements -

করোনা মহামারির কারণে পিছিয়ে গেল ‘বাংলা সিনে এ্যাওয়ার্ড ২০২০’। অনুষ্ঠানের নতুন শিডিউল চলতি বছর অক্টোবরে। অনুষ্ঠানটি হওয়ার কথা ছিল এ বছর ২৮ সেপ্টেম্বর। বিএনএস লিমিটেডের আয়োজনে যুক্তরাষ্ট্র জামাইকার ইয়র্ক কলেজ হলের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

Advertisements

২০১৬ সালের পর থেকে প্রতিবছরই এ অনুষ্ঠানটি আয়োজন করে থাকেন আমেরিকা প্রবাসী আজগর হোসেন খান বাবু। তিনি এ আয়োজনের প্রধান উদ্যোক্তা। প্রায় ২ যুগ ধরে তিনি আমেরিকাতে বসবাস করছেন। বাংলাদেশের সংস্কৃতিকে যুক্তরাষ্ট্রে তুলে ধরতে ঢালিউডের প্রায় অর্ধশত সিনে তারকা ও শিল্পী এ জাকজমকপূর্ণ অনুষ্ঠানে অংশ নেবেন।

Advertisements

আরো অংশ নেবেন ঢাকা মিডিয়া ক্লাব লিমিটেড ও বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের (বিসিআরএ) সভাপতি বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক অভি চৌধুরী ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশন (বিসিআরএ)-এর সাধারণ সম্পাদক দুলাল খান। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার এটিএন বাংলা ও অনলাইন পার্টনার গ্রীনটিভি লিমিটেড।

বাংলাদেশে এ অনুষ্ঠানটির চীফ কো-অডিনেটরের দায়িত্ব পালন করছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রনির্মাতা ও বঙ্গবন্ধু গবেষক রফিকুল ইসলাম বুলবুল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন