English

39 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

যেখানে মোদিকে ছাড়িয়ে গেলেন ক্যাটরিনা

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ক্যারিয়ার আর সংসারের পাশাপাশি কাজ নিয়েও ভালোই ব্যস্ত সময় পার করছেন। একের পর এক সিনেমায় কাজ করছেন এই অভিনেত্রী। তবে সম্প্রতি জানা গেল, জনপ্রিয়তার নিরিখে ক্যাটরিনাই নাকি সবার ওপরে। অভিনেত্রীর কাছে হেরে গিয়েছেন অনেকেই। সেটি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গও।

Advertisements

সম্প্রতি হোয়াটসঅ্যাপে একটি নতুন ফিচারের সংযোজন হয়েছেন। সেটি হোয়াটসঅ্যাপ চ্যানেল। সেখানেই সবাইকে ছাড়িয়ে গিয়েছেন ক্যাটরিনা। মাত্র কয়েক দিনেই ১৫ মিলিয়ন অর্থাৎ প্রায় দেড় কোটি অনুরাগী যুক্ত হয়েছে তার চ্যানেলে। দ্বিতীয় স্থানেই রয়েছেন মার্ক জুকারবার্গ, তার অনুরাগীর সংখ্যা প্রায় ১ কোটি। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুরাগীর সংখ্যা অভিনেত্রীর প্রায় অর্ধেক। প্রায় ৭৭ লাখ অনুরাগী যুক্ত হয়েছেন প্রধানমন্ত্রীর চ্যানেলে।

Advertisements

২০০৩ সালে ‘বুম’ সিনেমার মাধ্যমে বিনোদনের জগতে পা রাখেন ক্যাট। তার পরে কেটে গিয়েছে ২০ বছর। এত দিনের কর্মজীবনে কম চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে যেতে হয়নি তাকে। শুধু হোয়াটসঅ্যাপ চ্যানেল নয়, ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা প্রায় ৭৭ মিলিয়ন। যদিও এই দিকে অবশ্য আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়া এগিয়ে ক্যাটরিনার তুলনায়। তবে হোয়াটসঅ্যাপ চ্যানেলে সবাইকে পেছনে ফেলে দিয়েছেন অভিনেত্রী।

ক্যাটরিনাকে সর্বশেষ দেখা গেছে ২০২২ সালে মুক্তি পাওয়া ‘ফোন ভূত’ সিনেমায়। এটি অবশ্য বক্স অফিসে একেবারেই সুবিধা করতে পারেনি। তবে আগামী নভেম্বরে ‘টাইগার ৩’ দিয়ে তার চমকপ্রদ প্রত্যাবর্তন হবে বলে আশা করছে ভক্তরা। এ ছাড়া ডিসেম্বরে মুক্তির অপেক্ষায় রয়েছে ক্যাটরিনার আরেকটি সিনেমা ‘মেরি ক্রিসমাস’। যেখানে তিনি অভিনয় করেছেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতির সঙ্গে। ছবিটি হিন্দি ও তামিল ভাষায় মুক্তি পাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন