English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

যে কারণে নিজের বিলাসবহুল ফ্ল্যাটে উঠছেন না অভিনেত্রী সোনাক্ষী সিনহা

- Advertisements -

মুম্বাইয়ের বান্দ্রায় চার কামরার একটি ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বয়স ৩০ পেরনোর আগেই নিজের জন্য আলাদা ফ্লাট কিনবেন বলে তার পরিকল্পনা ছিল। তবে সেই ডেডলাইনের দুই বছর পর অর্থাৎ ৩২-এ এসে তার সেই ‘স্বপ্নপূরণ’ হলো।

নতুন ফ্লাট কিনলেও আপাতত তিনি পরিবারের সঙ্গেই অর্থাৎ ‘রামায়ণে’ থাকছেন। ২০২০-র নভেম্বর মাসে সেখানে নিজের ফ্লোরটিকে নতুন করে সাজিয়েছিলেন তিনি। সবার সঙ্গে মিলমিশে থাকার মধ্যেই আনন্দ খুঁজে পান অভিনেত্রী। এই কারণে নিজের কেনা বিলাসবহুল ফ্ল্যাটে উঠছেন না অভিনেত্রী।

সোনাক্ষী বলেন, ‘এখনই নতুন বাড়িতে গিয়ে থাকব না। ওটা কিনেছি নিজের স্বপ্ন পূরণের জন্য। পাশাপাশি টাকা বিনিয়োগেরও ভালো উপায় এটি।’

নিজের নতুন ফ্ল্যাট সাজানোর দায়িত্ব ইন্টিরিয়র ডিজাইনার রুপিন সূচককে দিয়েছিলেন সোনাক্ষী। নিজের ইনস্টাগ্রামে সেখানকার কিছু ছবি পোস্ট করেছেন তিনি।

ফ্ল্যাট কেনার আগে সোনাক্ষী বলেছিলেন, “আমি অনেক দিন ধরে ব্যক্তিগত একটা জায়গা তৈরির কথা ভাবছিলাম। যারা আমার মতো পরিবারের সঙ্গে থাকেন, তারা এই বিষয়টা বুঝবেন। ওই বাড়িতেও আমার নিজস্ব ঘর ছিল, কিন্তু সম্পূর্ণ একটি ফ্লোর নিজের মতো করে সাজিয়ে তোলাটা আমার অনেক দিনের শখ ছিল।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন