English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

যে কারণে বিয়ে করতে ভয় পাচ্ছেন ববি

- Advertisements -

নাসিম রুমি: এক যুগেরও বেশি দীর্ঘ ক্যারিয়ার ঢাকাই ছবির নায়িকা ইয়ামিন হক ববির। তার সময়ের অন্য নায়িকারা প্রায় সবাই বিয়ে করলেও এখনো সিঙ্গেল ববি। তবে বিয়ের কথা ভাবতেই নাকি তার ভয় লাগে।

Advertisements

বিয়ের বিষয়ে ববি বলেন, বিয়ের কথা ভাবলে ভয় লাগে। আমার পরিবার বেশ রক্ষণশীল। মা আমাকে খুব শক্তভাবে বলেছেন যে, বিয়ে একবারই হয়। আর একবার হয়ে গেলে তা যে কোনো মূল্যে টিকিয়ে রাখতে হবে। তাই আমার খুব ভয় লাগে যদি জীবনসঙ্গী হিসাবে এমন কেউ আসে যে আমাকে দাবিয়ে রাখছে, তখন কী করব। এ ভয়ের কারণেই আমি বিয়ে এড়িয়ে যাচ্ছি।

Advertisements

তিনি বলেন, মা ও বোন আমার বিয়ে দেওয়ার জন্য একদম প্রস্তুত। এমনকি সুযোগ পেলে পাত্রের খবরও দিতে চায় তারা। কিন্তু আমি কাজের প্রতিই নিবেদিত।

নতুন ছবির শুটিং নিয়ে তিনি বলেন, সব সময় তো আর শুটিং নিয়ে থাকি না। মাঝে মাঝে নিজেকে আর পরিবারকেও সময় দিই। পরিবারকে সময় দিতেই অস্ট্রেলিয়া যাচ্ছি। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে দেশে ফিরব। ফেরার পর দুটি সিনেমার কাজ শুরু হবে। একটির নাম ‘ইনসান’। এ সিনেমার বাকি তথ্য শুটিং শুরুর পর জানাব। অন্য সিনেমার নাম ‘খোয়াব’। মার্চে সৈকত নাসিরের পরিচালিত ‘মাস্টারমাইন্ড’ নামে একটি সিনেমার শুটিং শুরু করার পরিকল্পনা আছে। তবে আগের মতো এখন বছরে ছয়-সাতটি সিনেমা করতে চাই না। দুই-তিনটি কাজ করব। মূল কথা এখন কাজের মানের দিকেই বেশি নজর দেব। ভিন্নধর্মী গল্প, অন্যরকম চরিত্র, যেগুলোতে আমার দর্শক আমাকে দেখতে চায়, সেগুলোই প্রাধান্য দেব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন