English

24 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

যে কারণে ভাঙে প্রথম প্রেম, জানালেন জাহ্নবী

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের তরুণ অভিনেত্রী জাহ্নবী কাপুর। তারকা সন্তান হওয়ায় প্রথম থেকেই সংবাদের শিরোনামে আসেন তিনি। ব্যক্তিগত জীবনে তাকে নিয়ে একাধিকবার ছড়িয়েছে সম্পর্কের গুঞ্জন। কিন্তুে এ ব্যাপারে কোনোকালেই মুখ খোলেননি শ্রীদেবীকন্যা।

Advertisements

সম্প্রতি নিজের প্রথম প্রেম নিয়ে কথা বলেন জাহ্নবী। জানান, রুপালি পর্দায় পা রাখার আগে প্রথম প্রেমের সম্পর্কে জড়ান তিনি। কিন্তু বাবা-মায়ের কারণে তার এ সম্পর্ক ভেঙে যায়। যদিও সেই প্রেমিকের নাম জানাননি অভিনেত্রী।

জাহ্নবী কাপুর বলেন, ‘আমরা গোপনে দেখা করতাম। আমরা আমাদের ভালোবাসার সম্পর্ক গোপন রাখতে চেয়েছিলাম। কিন্তু মা-বাবার কারণে এ সম্পর্ক ভেঙে যায়। কারণ তারা এ সম্পর্কের পক্ষে ছিলেন না। মা-বাবাকে মিথ্যা বলতে বলতে ক্লান্ত হয়ে পড়েছিলাম।’

তিনি আরও বলেন, ‘আমার বাবা-মায়ের বক্তব্য ছিল, তোমার কোনো প্রেমিক থাকবে না। এ বিষয়ে বাবা-মা খুবই রক্ষণশীল দৃষ্টিভঙ্গির ছিলেন। এরপর আমি অনুধাবন করি, একটি সম্পর্কে বাবা-মায়ের গুরুত্ব কতখানি! প্রেমের সম্পর্কে তাদের সম্মতি আত্মবিশ্বাসী করে তুলে এবং সবকিছু সহজ করে দেয়।’

Advertisements

বর্তমানে বি-টাউনে জোর গুঞ্জন, শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে আছেন জাহ্নবী। গত মাসে তারা দুজন একসঙ্গে ভাই অর্জুন কাপুরের বাসায় যান। এছাড়া জাহ্নবীর বাবা বনি কাপুরের সঙ্গে একাধিক অনুষ্ঠানে দেখা গেছে শিখরকে। যদিও বরাবরের মতো এবারও মুখে কুলুপ এঁটে রয়েছেন নায়িকা।

২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে জাহ্নবী কাপুরের। সর্বশেষ তাকে দেখা যায় বরুণ ধাওয়ানের বিপরীতে ‘বাওয়াল’ ছবিতে। আগামীতে তাকে দেখা যাবে ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ছবিতে। ‘দেবারা’তে তার বিপরীতে আছেন দক্ষিণী তারকা জুনিয়র এনটিআর। এই ছবির মাধ্যমে দক্ষিণী ছবিতে পা রাখতে চলেছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন