English

27 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

যে কারণে ২৩ বছর একসঙ্গে কাজ করেননি সালমান-ড্যানি

- Advertisements -

‘ম্যায়নে প্যার কিয়া’ ছবিটি করে রাতারাতি জনপ্রিয়তা পেয়ে যান সালমান খান। একের পর এক ছবির প্রস্তাব আসতে থাকে। সেসময়ই দুর্নাম রটে সালমানের। সেটে দেরি করেন আসেন, সালমান আসার আগেই শুটিং শুরু করা যায় না। ঘণ্টার পর ঘণ্টা মেকআপ নিয়ে বসে থাকেন অন্য শিল্পীরা। ঠিক এই কারণেই বিরোধের জেরে ২৩ বছর একসঙ্গে কাজ করেননি সালমান-ড্যানি ডেনজংপা।

Advertisements

১৯৯১ সালে সালমান খান এবং চাঁদনী অভিনীত ‘সানাম বেওয়াফা’ ছবিটি মুক্তি পায়। এই ছবিতে সালমানের বাবার চরিত্রে কাজ করেছিলেন ড্যানি। ছবিটি করতে গিয়ে সালমানের দেরি করে সেটে আসা নিয়ে বিরোধে জড়ান ড্যানি। এরপর তারা দুজনেই আর একসঙ্গে দীর্ঘদিন ছবিতে কাজ করেননি।

Advertisements

২০১৪ সালে সোহেল খানের পরিচালনায় মুক্তি পায় ‘জয় হো’। ছবির মুখ্যচরিত্রে অভিনয়ের জন্য পরিচালক  সোহেল খান বেছে নেন তার ভাই সালমানকে। কিন্তু সমস্যা দেখা দেয় খলনায়কের খোঁজ করতে গিয়ে। পরিচালক এমন এক অভিনেতার খোঁজ করছিলেন যিনি সালমানের সঙ্গে টক্কর দিতে পারবেন। অবশেষে খলনায়কের চরিত্রে অভিনয় করার জন্য পরিচালক প্রস্তাব দেন ড্যানিকে।

সালমান এই ছবিতে রয়েছেন জেনে ড্যানি প্রস্তাব খারিজ করে দেন। পরে সালমান খানের বাবা সেলিম খানের অনুরোধে তিনি ছবিটি করতে রাজি হন। তবে শর্ত জুড়ে দেন, সময়মতো সালমানকে সেটে আসতে হবে। শেষ পর্যন্ত সালমান ড্যানির শর্তে রাজি হন। শর্ত মেনে দেরি না করে সালমান সঠিক সময়ে সেটে হাজির হতেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন