English

23 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

যে খেলোয়াড়, সে সব সময় খেলতে পারে: শখ

- Advertisements -
Advertisements
Advertisements

ছোট পর্দায় তার বিচরণ ছিল অন্যরকম। বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম মানেই তিনি। পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। বলছি আনিকা কবির শখের কথা। দীর্ঘদিনের বিরতি কাটিয়ে ফের পর্দায় ফিরেছেন তিনি।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে শখ জানালেন, আমি বিশ্বাস করি- যে খেলোয়াড়, সে সব সময় খেলতে পারে। তাকে যে মাঠে ছেড়া দেওয়া হোক না কেন।

এ সময় শখ জানান, লম্বা সময় পর ফিরলেও নির্মাতা ও অভিনয়শিল্পীরা আগের মতোই গ্রহণ করেছেন তাকে। সেইসঙ্গে তার অভাব বোধ করার কথাও জানিয়েছেন। যা শখকে বেশ আপ্লুত করেছে।

বিরতি নেওয়া প্রসঙ্গে শখ বলেন, বিরতি নিয়েছি। আসলে আমার কিছু কাছের মানুষ বিরতি নিতে বাধ্য করেছে। কারণ আমার সঙ্গে একটা ডিজাস্টার হয়ে গেছে। একইসঙ্গে আমার সেলফোন, ফেসবুক ইনস্টাগ্রাম, ইউটিউব হ্যাক হয়ে গিয়েছিল। সেগুলো ফিরিয়ে আনতে আনতে আমি আসলে হতাশ হয়ে গিয়েছিলাম।

একটা সময় গিয়ে মনে হলো, ঠিক আছে বাদ দেওয়া যাক। তবে আমি বিশ্বাস করি কারও জায়গা কেউ নিতে পারে না। আর আমি এত ছোট থেকে কাজ শুরু করেছি যে আমার বিশ্বাস ছিল আমার দর্শক আমাকে ভুলে যাবে না।

তিনি আরও বলেন, আমিও কারও সন্তান। আমারও সংসার, সন্তান আছে। ওই জায়গাটা তো ভুলে গেলে চলবে না। ওই জায়গাটাও আমার ঠিক রাখতে হবে। শুধু যে আমি একজন শিল্পী তা তো না। একটু বিরতি নিয়ে আমার পারিবারিক জায়গাটাও আমি ঠিক রেখেছি।

এরপর তিনি বলেন, এখন নিয়মিত কাজ করব। আর উৎসব আয়োজনেও শখকে পাওয়া যাবে। কারণ খালি মাঠে সবাই গোল মারতে পারে। ভরা মাঠে পারে না। আমি গোল দিয়েছি ভরা মাঠে। আমি বিশ্বাস করি, যে প্লেয়ার সে সব সময় খেলতে পারে।

তাকে যে মাঠে ছেড়া দেওয়া হোক না কেন। হ্যাঁ, প্রতিযোগিতা না থাকলে আসলে খেলে মজা পাওয়া যায় না। আমার মনে হচ্ছে মাঠটা খালি। প্লিজ কেউ আসো, আমার সাথে প্রতিযোগিতায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন