English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

যে চার নায়িকার সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিলেন অজয়

- Advertisements -

নাসিম রুমি: অজয় দেবগন ও কাজলকে এখনো পর্যন্ত তাদের বলিউডের অন্যতম সফল দম্পতি বলে মনে করা হয়। তারা ১৯৯৯ সালে বিয়ে করেন। কিন্তু এমনও সময় এসেছিল যখন কাজল সরাসরি অজয় দেবগনকে ডিভোর্সের জন্য হুমকি দিয়েছিলেন।

Advertisements

আসলে অজয় দেবগন বিয়ের আগে বেশ কয়েকজন অভিনেত্রীর সাথে সম্পর্ক ছিলেন, তেমন বিয়ের পরেও পরকীয়ায় লিপ্ত ছিলেন। এর মধ্যে রবিনা ট্যান্ডন, কারিশমা কাপুর, টাবু ও মনীষা কৈরালার নাম শোনা যায়। কিন্তু বিয়ের পরেও অল্প বয়সী কয়েকজন অভিনেত্রীর সাথে অজয়ের নাম জড়িয়ে ছিল।

কঙ্গনা রানাউত ২০১০ সালে ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’ ছবিতে অজয় দেবগনের সাথে কঙ্গনার কেমিস্ট্রি দর্শকদের খুব পছন্দ হয়েছিল। এই ছবির শুটিং চলাকালীন তারা একে অপরের কাছাকাছি এসেছিলেন। এ বিষয়ে কাজল জানতে পারলে ডিভোর্সের হুমকি দিয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা বলেন।

Advertisements

ইলিয়ানা ডি ক্রুজ অজয় দেবগন ও ইলিয়ানা ডি ক্রুজ বলিউড বেশ কয়েকটি ছবিতে একসাথে অভিনয় করেছেন। শোনা যায়, ‘বাদশাহ’ শুটিং চলাকালীন তারা একে অপরের প্রেমে পড়েন এবং এই নিয়ে বলিউডে চতুর্দিকে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। কিন্তু তারা এ বিষয়টি উড়িয়ে দেন।

রাকুল প্রীত সিং ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘দে দে প্যার দে’ ছবিতে অজয় ও রাকুল প্রীত সিং একসাথে কাজ করেছিলেন। ছবিটি শুটিং চলাকালীন দুজনের কেমিস্ট্রি শিরোনামে উঠে আসে। এটা জানতে পেরে কাজল অত্যন্ত হতাশ হয়েছিলেন এবং অজয়ও এটা সম্পূর্ণ গুজব বলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন