English

31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

রবির সহযোগী প্রতিষ্ঠানের এমডি হলেন নোবেল

- Advertisements -

নাসিম রুমি: রবি আজিয়াটা লিমিটেডের নতুন সহযোগী প্রতিষ্ঠান অ্যাকজেনটেকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন মো. আদিল হোসেন নোবেল।

Advertisements

বাংলাদেশের পাশাপাশি বৈশ্বিক বাজারে ক্লাউড সার্ভিস, ডেটা সেন্টার সার্ভিস, এআই, ডেটা অ্যানালিটিকস, ব্লকচেইন, সাইবার সিকিউরিটি, ইআরপি সল্যুশন, মডার্ন ওয়ার্কপ্লেস সল্যুশন, আইওটি ইত্যাদির মতো হাইটেক ডিজিটাল সল্যুশন এবং সেবার ক্রমবর্ধমান বাজারের ওপর বিশেষ গুরুত্ব দিতে অ্যাকজেনটেক গঠন করা হয়েছে।

রবি আজিয়াটার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এতে বলা হয়, অ্যাকজেনটেকের লক্ষ্য হচ্ছে, করপোরেট ও এসএমই প্রতিষ্ঠানগুলোর জন্য একটি ওয়ান–স্টপ আইসিটি সেবা প্রদানকারী হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করা।

মো. আদিল হোসেন নোবেল দেশের একজন সুপরিচিত মডেল। তিনি ২০১৯ সালের জুনে রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার হিসেবে নিযুক্ত হন। তারও আগে ২০১৪ সালের অক্টোবরে তিনি এন্টারপ্রাইজ বিজনেস বিভাগের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে রবিতে যোগ দেন।

Advertisements

আইসিটি–ভিত্তিক ব্যবসায়িক সল্যুশন বিক্রয় ও বিপণনের ওপর বিশেষ দক্ষতাসহ এন্টারপ্রাইজ ব্যবসায় আদিল হোসেন নোবেলের দুই দশকের বেশি সমৃদ্ধ পেশাদার অভিজ্ঞতা রয়েছে। রবিতে যোগ দেওয়ার আগে তিনি এয়ারটেল বাংলাদেশ ও কোটস বাংলাদেশ লিমিটেডে কাজ করেছেন।

আদিল হোসেন নোবেল ব্যবস্থাপনায় মাস্টার্স ও এমবিএর পাশাপাশি সুদীর্ঘ ক্যারিয়ারে দেশ ও বিদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে বিক্রয় ও বিপণনে নানা প্রশিক্ষণ নিয়েছেন। এর মধ্যে অন্যতম হার্ভার্ড বিজনেস স্কুল এক্সিকিউটিভ এডুকেশন থেকে লিডারশিপ প্রোগ্রাম এবং আইএনএসইএডি থেকে লিডারশিপ ইন ডিজিটাল এজ প্রোগ্রাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন