English

26 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

রাঘব-পরিণীতির বিয়েতে খাবার মেন্যুতে কী কী থাকছে?

- Advertisements -

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া এবার গাঁটছড়া বাঁধছেন। ভারতের রাজনৈতিক দল আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে ঘর বাঁধছেন তিনি। শনিবার তাদের গায়েহলুদ হয়েছে। আজ রোববার রাতে তাদের বিয়ে। রাঘব পরিণীতির বিয়েতে খাবার মেন্যুতে কী কী থাকছে?

Advertisements

বলিউড লাইফের তরফে জানানো হয়েছে পরিণীতি তার দুই ভাই শিবাং ও সহজের সঙ্গে মিলে বিয়ের মেন্যু ঠিক করেছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

এদিকে গুঞ্জন ছড়িয়েছে যে, পরিণীতির বিয়েতে হাজির হতে পারছেন না তার চাচাতো বোন প্রিয়াংকা চোপড়া। যদিও বিষয়টি নিয়ে তাদের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো বার্তা দেওয়া হয়নি। তবে জানা গেছে, প্রিয়াংকা এখনো দূর যুক্তরাষ্ট্রেই অবস্থান করছেন। সেখান থেকে পরিণীতিকে সোশ্যাল হ্যান্ডেলে পোস্টের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।

দীর্ঘ দিন প্রেমের পর গত ১৩ মে আংটি বদল করেছিলেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডা। সেই আয়োজনে অবশ্য প্রিয়াংকা উপস্থিত ছিলেন।

Advertisements

পরিণীতি চোপড়া ২০১১ সালে ‘লেডিস ভার্সেস রিকি বেহল’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। এর পর তাকে দেখা গেছে ‘ইশাকজাদে’, ‘শুদ্ধ দেশি রোম্যান্স’, ‘হাসি তো ফাঁসি’, ‘গোলমাল এগেইন’, ‘উঁচাই’ ইত্যাদি ছবিতে।

অন্যদিকে ৩৩ বছর বয়সি রাঘব চাড্ডা আগে দিল্লির রাজেন্দ্র নগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। বর্তমানে তিনি পাঞ্জাব থেকে আসা সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হিসেবে রাজ্যসভায় রয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন