English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

রাঘব-পরিণীতির বিয়েতে থাকবেন না প্রিয়াঙ্কা!

- Advertisements -
Advertisements
Advertisements

ভারতের রাজস্থান রাজ্যের উদয়পুর শহরে আগামী ২৪ সেপ্টেম্বর বসতে যাচ্ছে রাঘব-পরিণীতির বিয়ের আসর। এ উপলক্ষে শহরের লেক পিচোলা হ্রদের পাশে বাজছে বিয়ের সানাই।

বিয়েতে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল থেকে শুরু করে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ মানের মতো বড় বড় ভিআইপিরা রয়েছেন অতিথির তালিকায়। তবে সবাই থাকলেও পরিণীতির বোন প্রিয়াঙ্কা চোপড়া থাকতে পারছেন না বিয়েতে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) আমেরিকা থেকে মেয়েকে সঙ্গে নিয়ে উদয়পুরে যাওয়ার কথা ছিল প্রিয়াঙ্কার। অভিনেত্রীর স্বামী নিক আগেই জানিয়েছিলেন, তিনি যেতে পারছেন না শ্যালিকার বিয়েতে। এবার জানা গেল, প্রিয়াঙ্কাও নাকি থাকতে পারছেন না বোনের বিয়েতে। তবে প্রিয়াঙ্কার মা ও ভাই ইতোমধ্যেই পৌঁছে গেছেন সেখানে।

এর আগে প্রিয়াঙ্কা যখন পরিণীতির বাগদানে এসেছিলেন, সে সময় মাত্র এক দিনের মধ্যেই ফিরে যেতে হয় এই অভিনেত্রীকে। কারণ তখন তিনি ‘সিটাডেল’র প্রচারে ভীষণ ব্যস্ত ছিলেন তিনি।

তবে হঠাৎ কি এমন কাজ পড়ল প্রিয়াঙ্কার? যে বোনের বিয়েতেই আসতে পারবেন না তিনি? এমন প্রশ্ন উঁকি মারছে নায়িকার ভক্তদের মনে।

জানা গেছে, শ্বশুর বাড়িতে পারিবারিক কিছু জটিলতার মধ্য দিয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা। কারণ, কয়েক দিন আগেই তার ভাসুরের বিচ্ছেদ হয়েছে। মূলত এ নিয়ে কিছুটা প্রেসারে আছে প্রিয়াঙ্কার শশুরবাড়ির লোকজন। হয়তো এ কারণেই বোনের বিয়েতে উপস্থিত হতে পারবেন না তিনি।

গত ১৩মে নয়াদিল্লিতে আম আদমি পার্টির নেতা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগদান সারেন পরিণীতি। এ বার গাঁটছড়া বাঁধার পালা। বোন প্রিয়ঙ্কার মতো মরুশহর রাজস্থানে সাত পাকে ঘুরতে চলেছেন এই অভিনেত্রী। পরিণীতির বিয়েতে মোট ২০০ জন অতিথি। এর মধ্যে ৫০ জন ভিভিআইপি। বোঝাই যাচ্ছে বেশ জমকালো আয়োজনেই বসতে যাচ্ছে অভিনেত্রীর বিয়ের আসর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন