English

37 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

রাজকুমার’-এ শাকিবের নায়িকা হতে চেয়েছিলেন ৮৬ জন!

- Advertisements -

নাসিম রুমি: মঙ্গলবার সকাল থেকে ঢাকায় শুরু হয়েছে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমার শুটিং। শুটিংয়ে অংশ নিতে তিনদিন আগেই ঢাকায় পা রাখেন ছবিটির নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। প্রথম লটের শুটিংয়ে শাকিবের সঙ্গে তিনিও অংশ নিয়েছেন।

Advertisements

এরমধ্যে জানা গেছে, ‘রাজকুমার’ সিনেমার জন্য নায়িকা চূড়ান্ত করা হয়েছে অডিশন নিয়ে। ছবিটিতে নায়িকা হতে আগ্রহ প্রকাশ করেছিলেন প্রায় ৮৬ জন। এমনটাই জানিয়েছেন ছবিটির পরিচালক হিমেল আশরাফ।

Advertisements

তিনি জানান, ‘রাজকুমার’র নায়িকা হওয়ার জন্য ৮৬ জন আগ্রহ দেখান। তাদের প্রোফাইল দেখে প্রাথমিকভাবে ৪০জনকে অডিশনের জন্য ডাকা হয়। প্রাথমিক বাছাইয়ে থাকা ৪০ জন থেকে আবার অডিশনের মাধ্যমে ১০ জনকে রাখা হয়। সেই ১০ জনের মধ্যে আবার টপ থ্রি নির্বাচন করা হয়।

পরিচালক বলেন, গল্পের চাহিদা অনুযায়ী মার্কিন অভিনেত্রী নেয়া হয়েছে, যে একটু একটু বাংলা বলতে পারবে। ছবির নায়িকা খুঁজতে গিয়ে নিউ ইয়র্কের একটি কাস্টিং এজেন্সির মাধ্যমে যোগাযোগ হয় কোর্টনি কফির সঙ্গে। পরে গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে অভিনয়, লুক, ডান্স সবকিছু যাচাই-বাছাই করে শেষ পর্যন্ত ‘রাজকুমার’ ছবির নায়িকা হিসেবে বাদামি চোখের স্বর্ণকেশরী কোর্টনি কফিকে চূড়ান্ত করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন