English

22 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

রাজের ‘ওমর’র নায়ক শরিফুল রাজ

- Advertisements -

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সময়ের আলোচিত চিত্রনায়ক শরিফুল রাজ। নাম ‘ওমর’, যা নির্মাণ করবেন মোস্তফা কামাল রাজ। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

Advertisements

রাজের সঙ্গে চুক্তি স্বাক্ষরের মুহূর্তের কয়েকটি স্থিরচিত্র ফেসবুকে শেয়ার করেন রাজ। বলেন, ‘সিনেমার নাম ভূমিকায় যাকে নির্বাচন করেছি, তার সঙ্গে আমার নামের মিল আছে। আমি রাজ, সে-ও রাজ। শরিফুল রাজ। “ওমর” সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ। আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি খুশি। সেই সঙ্গে অনেক আশাবাদী। রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই।’

সিনেমাটি ঘিরে আরও একটি মজার বিষয় জানালেন নির্মাতা। তা হলো- এই সিনেমার চিত্রগ্রাহক হিসেবে যিনি থাকছেন, তার নামও রাজ, রাজু রাজ! বলা নিষ্প্রয়োজন, একসঙ্গে এত রাজের সমাহার এর আগে কখনও দেখা যায়নি।

এর আগে, গেল ৫ আগস্ট ‘ওমর’ সিনেমায় যুক্ত হন দেশের তিন জাঁদরেল অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খান।

Advertisements

রাজ জানান, এটি নিয়ে দুই বছর ধরে কাজ করছেন তিনি। শিগগিরই নামবেন শুটিংয়ে। সব কিছু ঠিক থাকলে, চলতি বছরই সিনেমাটি মুক্তি দেওয়ার ইচ্ছে রয়েছে এই নির্মাতার।

‘ওমর’ নির্মিত হচ্ছে খোরশেদ আলমের প্রযোজনায় মাস্টার কমিউনিকেশনস’র ব্যানারে। সিদ্দিক আহমেদের চিত্রনাট্যে সিনেমাটোগ্রাফিতে থাকছেন রাজু রাজ। আর সংগীত পরিচালনার দায়িত্ব পেয়েছেন নাভেদ পারভেজ ও স্যাভি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন