English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

রানুর গলায় ‘মানিকে মাগে হিথে’

- Advertisements -

রানু মণ্ডলও গাইলেন ‘মানিকে মাগে হিথে’। সম্প্রতি বিশ্বব্যাপী সাড়া ফেলে দেওয়া সিংহলী গানটি রানুর কণ্ঠে শুনে অনেকে বেশ উপভোগ করেছেন। তবে কেউ কেউ আবার সমালোচনা করতেও ছাড় দেননি।

‘মানিকে মাগে হিথে’ গাওয়া রানুর একটি ভিডিও সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে লাল রঙের টি-শার্ট গায়ে দেখা যাচ্ছে তাকে। এক ইউটিউবার রানুর এই গানের ভিডিও পোস্ট করেছেন নিজের চ্যানেলে। অনেকেরই মত, উচ্চারণে সমস্যা থাকলেও সুরে সেরকম কমতি নেই! এত সুন্দর গানটাই নষ্ট হয়ে গেল বলেও দাবি অনেকের!

এরই মধ্যে ইউটিউবে রানুর সেই নতুন ভিডিও দেখেছেন প্রায় ৬৩ হাজার মানুষ। দেখা যাচ্ছে, বেশ আনন্দ নিয়েই গানটি গাইছেন রানু।

‘মানিকে মাগে হিথে’ গানটির অরিজিন্যাল ভার্সন গেয়েছিলেন শশীশান রথনায়কা। চলতি বছরের মে মাসে সেই গানটি শ্রীলংকার তরুণ শিল্পী ইয়োহানি ডি সিলভা কভার ভার্সন তৈরি করেন। যা রাতারাতি ভাইরাল হয়ে যায়। গানটির সুর ও গায়কীর মায়াজালে মজেছেন সাধারণ শ্রোতাদের পাশাপাশি অমিতাভ বচ্চনের মতো তারকারাও। শ্রীলংকার পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও গানটি বেশ জনপ্রিয়তা পায়।

২০১৯ সালের এপ্রিল মাসে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওর মাধ্যমে সকলের পরিচিত মুখ হয়ে ওঠেন রানু মণ্ডল। তারপর হিমেশ রেশমিয়ার সুরে বলিউডেও প্লে-ব্যাক করেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে দারুণ সম্ভাবনা তৈরি করেন। কিন্তু একটা পর্যায় রানুকে আবার ফিরে যেত হয় নিজের পুরনো ঠিকানায়!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন