English

26 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

‘রামায়ণ’-এ কার পারিশ্রমিক কত

- Advertisements -

নাসিম রুমি: বলিউড ও দক্ষিণী তারকাদের নিয়ে রামায়ণের গল্প এবার বড়পর্দায় আনছেন পরিচালক নীতেশ তিওয়ারি। এতে রামের চরিত্রে রণবীর কাপুর, সীতার চরিত্রে সাঁই পল্লবী এবং রাবণের চরিত্রে নাকি দেখা যাবে ‘কেজিএফ’ তারকা যশকে। বলাই বাহুল্য, তারকাবহুল এ সিনেমায় মোটা অঙ্কের বাজেট ইতিমধ্যেই বারংবার উঠে এসেছে আলোচনায়।

Advertisements

এই প্রজেক্টের জন্য দিন রাত এক করে দিয়েছেন অভিনেতা রণবীর কাপুর। তীরন্দাজির প্রশিক্ষণ নেওয়া থেকে শুরু করে, গলার স্বর পরিবর্তন, শরীর চর্চা সবই নিষ্ঠা ভরে করছেন রণবীর। তবে যেমন খাঁটছেন, তেমনই পারিশ্রমিকও হাঁকিয়েছেন রণবীর।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, শোনা যাচ্ছে ট্রিলজিতে ‘রাম’ চরিত্রের জন্য ২২৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন রণবীর অন্যদিকে পল্লবী নিচ্ছেন ১৮ কোটি টাকা। বলাই বাহুল্য, এই বাজারে যা বিরাট অঙ্কের পারিশ্রমিক।

এদিকে ‘রামায়ণ’ ট্রিলজির জন্য যশ নিচ্ছেন ১৫০ কোটি রুপি। অর্থাৎ প্রতি পর্বের জন্য ৫০ কোটি রুপি করে নিচ্ছেন অভিনেতা। যশ তার শেষ অভিনীত ছবি ‘কেজিএফ টু’র জন্য নিয়েছিলেন ৩০ কোটি রুপি।

Advertisements

চলতি সপ্তাহে ছবিটির শুটিং শুরু হয়েছে। সেটের ছবি ও ভিডিও প্রকাশ পেতে শুরু করেছে।

‘রামায়ণ’ ছবিটির বাজেট ৫০০ কোটি রুপি। সেট নির্মাণে খরচ হয়েছে ১১ কোটি। ছবিতে সানি দেওলকে হনুমানের ভূমিকায় দেখা যাবে। লারা দত্ত আসতে চলেছেন রানী কৈকেয়ী রূপে। রাকুল প্রীত সিং অভিনয় করবেন শূর্পণখার ভূমিকায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন