English

31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

রাষ্ট্রপতি ভবনে প্রদর্শনীর পর ‘ডানকি’ নিয়ে যে দাবি উঠল

- Advertisements -

নাসিম রুমি: বক্স অফিসে ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর দুরন্ত সাফল্যের পর শাহরুখ খান বলেছিলেন এই দুটি ছবি তিনি দর্শকের জন্য করেছেন। কিন্তু এর পরের ছবি অর্থাৎ ‘ডানকি’ তিনি করেছেন নিজের জন্য। কেন সে কথা বলেছিলেন কিং খান, তার আভাস পাওয়া গেছে ছবিতেই।

Advertisements

রাজকুমার হিরানির সঙ্গে এ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন শাহরুখ খান। ছবি ঘিরে প্রথমদিন থেকেই মিশ্র প্রতিক্রিয়া দর্শকদের। এবার এই ছবি প্রদর্শিত হলো ভারতের রাষ্ট্রপতি ভবনে।

অভিবাসন ও শরণার্থী সমস্যা নিয়ে এই ছবির চিত্রনাট্য। চাকরির অভাবে কিছু মানুষ জীবনের ঝুঁকি নিয়ে বেআইনিভাবেই চলে যায় মধ্যপ্রাচ্যের কোনো দেশে, ইউরোপ বা আমেরিকায়। তবে এখানেই শেষ নয়, সেখানে গিয়ে কীভাবে কাটাতে হয় তাদের দিন, কী ধরনের কাজ করতে হয় তাদের, সেই কাহিনিই উঠে এসেছে ডানকির গল্পে। যেহেতু গল্পে রয়েছে সামাজিক ইস্যু। তাই এই ছবি রাষ্ট্রপতি ভবনে প্রদর্শনের পরেই তাকে করমুক্ত করার দাবি তোলেন শাহরুখভক্তরা।

Advertisements

ক্রিসমাসেই ২০০ কোটি পার করেছে শাহরুখের ডানকি। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয় যে, এখন পর্যন্ত ডানকির টোটাল কালেকশন ২১১.১৩ কোটি টাকা। রোববার প্রযোজনা সংস্থা রেড চিলিজের তথ্য অনুযায়ী ৪ দিনে এই ছবির বিশ্বব্যাপী ব্যবসা হয়েছিল ১৫৭.২২ কোটি টাকা। ভারতে এই ছবির প্রথমদিনের আয় ছিল ২৯.২ কোটি টাকা, দ্বিতীয়দিনে ২০.১২ ও তৃতীয়দিনে এই ছবির আয় ২১ কোটি, চতুর্থদিনে এই ছবির আয় ৩১.৫০ কোটি টাকা। সবমিলিয়ে চার দিনে এই ছবির ভারতে আয় ১০৬.৪৩ কোটি টাকা।

ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে দেখা যায় তাপসী পান্নুকেও। এছাড়াও বিশেষ চরিত্রে দেখা যায় ভিকি কৌশল ও বোমান ইরানিকে। লন্ডন, কানাডা, তুরস্ক থেকে শুরু করে কাশ্মিরে শুটিং করেছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন