English

27 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

রেখার জন্য কাঁদতে হলো অমিতাভকে!

- Advertisements -

নাসিম রুমি: ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চ দু’ দশক পার করলেও এখনও আপামর ভারতীয় দর্শকদের কাছে জনপ্রিয়। যেখানে সঞ্চালক অমিতাভ বচ্চনের সাওয়াল-জবাবের মুখোমুখি হয়ে নাকানিচোবানি খেতে হয়েছে বহু বলিউড তারকাকেও। দিন দুয়েক আগেই শাহরুখকন্যা সুহানা ভুল উত্তর দিয়ে অমিতাভের কাছে কথা শুনেছেন। সম্প্রতি সেই মঞ্চেই এবার বিগ বিকে আবেগপ্রবণ করে দিলেন রেখা পান্ডে নামের এক প্রতিযোগী।

Advertisements

রেখা পান্ডে অমিতাভপুত্র অভিষেক বচ্চনের জন্য উপহার নিয়ে এসেছিলেন। শুধু তাই নয়, বিগ বির হাতে তা তুলে দিয়ে তাকে বলতে শোনা যায়, “আমি আপনার ছেলের খুব বড় ভক্ত। এটা আমার প্রিয় অভিষেক স্যরের জন্য। ওকে আমার খুব পছন্দ। অভিনেতা হিসেবে তিনি দারুণ। আমি আমার গোটা জীবনে অভিষেকের মতো আদর্শবাণ ছেলে দেখেনি…।”

Advertisements

এখানেই শেষ নয়, ওই প্রতিযোগী ‘কৌন বনেগা ক্রোড়পতি’র আগের এক পর্বের কথাও মনে করিয়ে দেন শাহেনশাকে।। যেখানে জুনিয়র বচ্চনকে বাবা অমিতাভের চেয়ারে বসে জিজ্ঞেস করতে শোনা যায়, “বাবা আমি কী রকম ছেলে?” যার উত্তরে বিগ বি বলেছিলেন, “তুমি এতটাই যোগ্য উত্তরসূরী যে আমার চেয়ারে বসতে পারো…।”

সেকথাই আবারও অমিতাভকে মনে করিয়ে দেন রেখা পাণ্ডে নামে ওই মহিলা প্রতিযোগী। যা শুনে অমিতাভ আবেগপ্রবণ হয়ে চোখের পানি ধরে রাখতে পারেননি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন