English

33 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

রোশানের প্রথম বলেই আশরাফুলের ছক্কা, অতঃপর..

- Advertisements -

নাসিম রুমি: চিত্রনায়ক রোশানের করা প্রথম বলেই বেশ বড়সড় ছয় হাঁকালেন ক্রিকেটার মো. আশরাফুল। হাজার হাজার দর্শকের করতালিতে মুখরিত খেলার মাঠ। ধারাভাষ্যকারসহ উপস্থিত দর্শকরা বলছিলেন, ‘এই তো আমাদের চিরচেনা আশরাফুল। এমন আশরাফুলকে আমরা আবারও মাঠে দেখতে চাই।’

Advertisements

এবার রোশনের ব্যাটিংয়ের পালা। আশরাফুলের করা প্রথম দুই বলে ব্যাটের সঙ্গে স্পর্শ করতে পারেননি রোশান। শেষ পর্যন্ত যে বলটা স্পর্শ হলো সেটা যেন কোনো রকমে সীমানা পেরিয়ে মাঠের বাইরে গেল। তবে দর্শকরা কিন্তু করতালিতে কার্পণ্য করেননি।

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মো. আশরাফুল আর দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়ক রোশানের এমন ‘প্রতিদ্বন্দ্বিতা’ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ মাঠে।

Advertisements

মঙ্গলবার (৭ মার্চ) একটি ক্রিকেট ফাইনাল ম্যাচে অতিথি হিসেবে হাজির হন তারা। খেলার ইনিংস বিরতিতে ওই দুজন মাঠে নামেন। এই দুই সেলিব্রিটি আসার খবরে হাজার হাজার দর্শক উপস্থিত হন কলেজ মাঠে।

অস্ট্রেলিয়া-বাংলাদেশ কমিউনিটি ক্রিকেট গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনালে দক্ষিণ ইউনিয়ন দলকে তিন উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড দল। ২০ ওভারের ম্যাচটি ছিল বেশ উত্তেজনাপূর্ণ। মাত্র এক বল হাতে রেখে জয় পায় পৌরসভার দল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

হাসপাতালে সোহম

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন