English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

ললিত কাণ্ড অতীত! ফের রোহমনের হাতে হাত সুস্মিতার!

- Advertisements -

নাসিম রুমি: ললিত মোদি কাণ্ডের স্মৃতিকে পিছনে ফেলে প্রাক্তন প্রেমিক রোহমন শলের কাছেই ফিরলেন সুস্মিতা সেন। প্রেমিকের হাতে হাত রেখে নতুন করে দিলেন সম্পর্কের জল্পনায় সিলমোহর। অভিনেত্রীর প্রি-দিওয়ালি পার্টির ছবি দেখার পর এমনটাই বলছেন নেটিজেনরা।

Advertisements

গত বছরের শেষে কাশ্মীরি মডেল রোহমনের সঙ্গে সম্পর্কে ইতি টেনে খবরে আসেন সুস্মিতা। অভিনেত্রী জানিয়েছিলেন, রোহমনের সঙ্গে বন্ধুত্ব থাকবে। সেই সময় খবরে এসেছিল বেশ কয়েকদিন ধরেই সুস্মিতা ও রোহমনের সম্পর্ক তিক্ত হয়ে উঠেছিল। এর মাঝেই ললিত মোদির সঙ্গে সুস্মিতার সম্পর্কের গুঞ্জন নিয়ে উত্তাল হয় সোশাল মিডিয়া।

এর মধ্যেই আবার হৃদরোগে আক্রান্ত হন প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী। অ্যাঞ্জিয়োপ্লাস্টি করাতে হয় তাঁকে। এই সময়টা সুস্মিতার ছায়াসঙ্গী ছিলেন রোহমন। এমনকী, হাসপাতাল থেকে ফেরার পর সুস্মিতাকে সামলেছেন তিনি। অভিনেত্রীকে ধীরে ধীরে সুস্থ হতে সাহায্য করেছেন।

Advertisements

শুটিং ফ্লোরে ফিরেছেন সুস্মিতা। ‘তালি’, ‘আরিয়া ৩’র জন্য প্রশংসা পেয়েছেন। তাই কঠিন সময়ে পাশে থাকা সঙ্গীকে বোধহয় ফের কাছে টেনে নিয়েছেন।

প্রি-দিওয়ালি এই পার্টিতে গোলাপি পাড়ের কালো ট্রান্সপারেন্ট শাড়ি পরে গিয়েছিলেন সুস্মিতা। রোহমনের পরনে ছিল সাদা কুর্তা আর জলপাই রঙের জ্যাকেট। রোহমনের হাত ধরেই হাসিমুখে পার্টি থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী। একসঙ্গে ক্যামেরার সামনে পোজও দেন দুজন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন