English

27 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

শপথ নিলেন শিল্পী সংঘের নির্বাচনে বিজয়ীরা

- Advertisements -

ছোট পর্দার শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটির সদস্যরা শপথ নিয়েছেন।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় জাতীয় শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে শপথগ্রহণ করেন তারা।

নবনির্বাচিতদের শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ।

Advertisements

এরপর নতুন কমিটির সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান টিভি পর্দার প্রযোজক অ্যাসোসিয়েশন, মেকাপ আর্টিস্ট অ্যাসোসিয়েশন, শুটিং হাউজ অ্যাসোসিয়েশন, নাট্যকার সংঘ, ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশন, টিভি মিডিয়া প্রোডাকশন অ্যাসোসিয়েশন, শুটিং ইউনিট মাইক্রোবাস অ্যাসোসিয়েশনের সদস্যরা।

শপথগ্রহণ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন সিনিয়র শিল্পী, নির্মাতা ও প্রযোজকরা। শপথগ্রহণের আগে মোমবাতি প্রজ্বলন করেন নবনির্বাচিতরা। পরে একুশে পদকপ্রাপ্ত দুই অভিনেতা আফজাল হোসেন ও মাসুম আজিজকে সংবর্ধনা দেওয়া হয়।

২০২২-২৫ মেয়াদে অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান হাবীব নাসিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অভিনেতা রওনক হাসান।

শপথগ্রহণ শেষে নির্বাচনে পরাজিত শিল্পীদেরও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক রওনক হাসান বলেন, ২১ জন নির্বাচনে জয়ী হলেও আসলে কেউ হারেননি। আমরা সবাই এক সঙ্গে মিলেমিশে কাজ করতে চাই।

গত ২৮ জানুয়ারি অভিনয় শিল্পী সংঘের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ বছর মোট ভোটার ছিলেন ৭৫২ জন। নির্বাচনে ভোট দেন ৬৪২ জন ভোটার। তবে ৫৮টি ভোট বাতিল ঘোষণা করা হয়।

Advertisements

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও এবারের নির্বাচনে সহ-সভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হন সাজু খাদেম।

অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল জয়ী হন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে জয়ীরা হলেন- আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমে হাফিজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন