English

33 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

শাকিবের চাহিদা বেশী, ঈদে ‘লিডার’ চলবে শতাধিক হলে

- Advertisements -

নাসিম রুমি: সিনেমাপ্রেমী থেকে চলচ্চিত্র সংশ্লিষ্ট সবার কাছে চাহিদার শীর্ষে শাকিব খান। গত দেড়যুগ ধরে সিনেমা মুক্তির আগে হল বুকিং এর ক্ষেত্রেও সংশ্লিষ্টরা এই সুপারস্টারের ছবি খোঁজেন! আসন্ন ঈদেও তার ব্যতিক্রম হচ্ছে না।

চালু থাকা দুই তৃতাংশ হলে চলবে শাকিব খান অভিনীত ছবি ‘লিডার আমিই বাংলাদেশ’। তপু খানের পরিচালনায় নির্মিত এ ছবি পরিবেশনা করছে এম এম মঞ্জুর রহমান।

Advertisements

তিনি জানান, শাকিব খানের ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘আগুন’ দুটি সিনেমা ঈদে মুক্তির কথা ছিল। কিন্তু নির্মাতা সূত্রে তিনি জানতে পেরেছেন, ‘আগুন’ ঈদে মুক্তি পাবে না। সেই হিসেবে শাকিবের ঈদের একমাত্র ছবি হতে যাচ্ছে ‘লিডার’!

লিডার এ শাকিব ছাড়াও অভিনয় করেছেন শবনম বুবলী, মিশা সওদাগর, সীমান্ত প্রমুখ। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায়া ছবিটি সামাজিক সচেতনা, প্রতিবাদ (অ্যাকশন) ও রাষ্ট্রে জীবন যাপনে স্বনির্ভর হওয়ার বার্তা দেবে দর্শকদের।

Advertisements

পরিবেশক মঞ্জুর রহমান বলেন, গত ঈদে প্রায় দেড়’শ বন্ধ সিনেমা হল খুলেছিল। এবারও তেমন হবে। সেই হিসেবে প্রায় দুইশ-এর মতো হলে ঈদের সবগুলো সিনেমা চলতে পারে। ঈদের অনেক বাকি। রমজানে ম্যাক্সিমাম হল বন্ধ। এর মধ্যে আমরা সম্প্রতি লিডার-এর বুকিং নেওয়া শুরু করেছি।

”আমরা প্রত্যাশা করছি, ১০০-এর বেশি হল পাবে ‘লিডার’। কারণ সারাবছর সিনেমা হলে হিরোর (শাকিব খান) ছবির ডিম্যান্ড অন্যরকম। তার নতুন ছবি না পাওয়ায় পুরাতন ছবি চালানো হয়। একবছর পর হিরোর সিনেমা আসবে। সিঙ্গেল স্ক্রিনের প্রতিটি হল মালিকরা চাইবে হিরোর ছবি। দীর্ঘদিনের অভিজ্ঞতা থেকে প্রত্যাশা রাখছি, ঈদে ‘লিডার’ ১০০-এর মতো হল পাবে।”

তিনি আরও জানান, ঈদে লিডার আসবে কনফার্ম। এই সপ্তাহে ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার টিজার এবং পরে গান মুক্তি দেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন