English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

শাকিবের নতুন নায়িকা তানজিন তিশা

- Advertisements -

নাসিমরুমি: মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ১২টা ৪৫ মিনিটে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করেন শাকিব খান। সেখানে তার সঙ্গে নির্মাতা রায়হান রাফীকেও দেখা যাচ্ছে। যদিও শাকিব ক্যাপশনেই উল্লেখ করে দিয়েছেন সিনেমাটি নির্মাণ করবেন ‘পরাণ’ খ্যাত এই নির্মাতা।

Advertisements

তবে নায়িকার নাম এখনও না বলায় আলোচনা চলছে বেশ। অনেক ভক্ত তো প্রশ্নই করে ফেলেছেন কে হতে যাচ্ছেন শাকিব খানের পরবর্তী নায়িকা? এই প্রশ্নের উত্তর খুঁজতে খুঁজতেই একাধিক ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া গেল নতুন তথ্য।

সন্ধ্যার পর বেশ কিছু নির্ভরযোগ্য সূত্র থেকে জানা যায়, শাকিবকে নিয়ে রাফির এ সিনেমার নাম ‘প্রেমিক’। এ বছরের ডিসেম্বর মাস থেকে শুরু হবে শুটিং।

Advertisements

তবে সবচেয়ে চমকপ্রদ তথ্য হচ্ছে এ সিনেমায় নায়িকা হিসেবে তানজিন তিশার নাম উঠে এসেছে। তবে এতদিন ধরে অনেকেই ভেবেছিলেন এই সিনেমায় বুবলী বা পূজা চেরীকে দেখা যেতে পারে। কিন্তু সূত্র বলছে, তানজিন তিশাই হতে যাচ্ছেন শাকিবের পরবর্তী সিনেমার নায়িকা।

এর আগে শাকিব খান ভেরিফাইড ফেসবুকে বিষয়টি জানান দেন। তিনি লেখেন, ‘আসছে নতুন কাজ’। পরিচালনায় রায়হান রাফী। সিনেমাটি তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মের পাশাপাশি প্রযোজনা করবে বিগ স্ক্রিন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

অরিজিৎ সিংয়ের আজ জন্মদিন

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন