English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

শাকিবের বিয়েতে আনন্দ করতে চান অপু

- Advertisements -
Advertisements
Advertisements

আবারো সংসার সাজাতে চান ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশের একটি সংবাদমাধ্যমকে এ কথা জানান অভিনেতা নিজেই।

তিনি আরো জানান, বর্তমানে পরিবার থেকে তার জন্য পাত্রী খোঁজা হচ্ছে। সব ঠিকঠাক হলে আগামী বছর তার বিয়ে।
সংবাদমাধ্যমটি এ বিষয়ে শাকিবে প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের প্রতিক্রিয়া জানতে চান। জবাবে অপু বলেন, এটা তো অবশ্যই সুখবর। সে (শাকিব খান) বিয়ে করবে আর আমরা সবাই তার বিয়ের আনন্দ নিয়ে মেতে উঠব। এটাই তো চাই। শাকিবের বিয়েতে আমি আর জয় মহা-আনন্দ করব।
শাকিব বিয়ে করতে যাচ্ছেন, অপু বিশ্বাস কি একাই থাকবেন? এ প্রশ্নের জবাবে ‘কোটি টাকার কাবিন’র নায়িকা বলেন, আমিও করব। তবে এখনই নয়, হাতে অনেক কাজ জমা আছে, সব দায়িত্ব শেষ করে, একসময় আদর্শবান ও কেয়ারিং একজন মানুষ খুঁজে নিয়ে তার গলায় ভালোবাসার মালা পরাতে চাই। আজীবন সুখ আর শান্তির বন্ধনে আবদ্ধ হতে চাই।

এক সময় ঢালিউডের অন্যতম সেরা জুটি ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। জুটি বেঁধে তারা ৭০টিরও বেশি সিনেমা উপহার দিয়েছেন। একসঙ্গে কাজের সুবাদেই তারা সম্পর্কে জড়ান। ২০০৮ সালে গোপনে বিয়েও করেন। কিন্তু দীর্ঘ ৯ বছর সে খবর গোপন রাখেন তারকা জুটি।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয়ের। এরপর ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলে জয়কে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সবকিছু প্রকাশ করেন অপু।

এ ঘটনার সাত মাসের মাথায় ২০১৭ সালের ২২ নভেম্বর অপুকে তালাকের নোটিশ পাঠান শাকিব। অবশেষে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাকের নোটিশ পাঠানোর ৯০ দিন পার হলে আইনগতভাবে তাদের বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়।

2 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
2 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
মোহাম্মদ নেজাম
মোহাম্মদ নেজাম
1 year ago

আমার মনে হয় পূনরায় সাকিব অপু বিয়ে করতে যাচ্ছে

মোহাম্মদ নেজাম
মোহাম্মদ নেজাম
1 year ago

আমি সাকিব অপু জুটির ভক্ত, তাই আমি চাই তারা পূনরায় সংসার করুক

Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন