English

29 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

শাকিবের সিনেমায় তিন নায়িকা

- Advertisements -

নাসিম রুমি: চমকের শুরুটা ছিল বলিউডের নায়িকা সোনাল চৌহানকে দিয়ে। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের নতুন ছবি ‘দরদ’-এ চুক্তিবদ্ধ হন তিনি। ইমরান হাশমি, প্রভাসের মতো তারকাদের সঙ্গে স্ক্রিনশেয়ারের পর শাকিবের সঙ্গে একই সিনেমায় অভিনয় করবেন সোনাল। খবরটি দেশের সিনেমাপ্রেমীদের জন্যও বেশ স্বস্তির ছিল।

Advertisements

এবার জানা গেল, ওই একই চলচ্চিত্রে কাজ করবেন আরও দুই নায়িকা। দু’জনই ওপার বাংলার। একজন টলিউডের পায়েল সরকার অন্যজন ছোট পর্দার জনপ্রিয় মুখ দেবচন্দ্রিমা রায়।

খবরটি নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা অনন্য মামুন। বিস্তারিত না বললেও এই পরিচালক কেবল এতটুকু বললেন, ‘পায়েল সরকারকে একজন সাহসী পুলিশ চরিত্রে দেখা যাবে। আর দেবচন্দ্রিমা হাজির হবেন একজন মডেলের ভূমিকায়।

জানা গেছে, এই সিনেমায় আরও অভিনয় করবেন- মিশা সওদাগর, লুৎফর রহমান জর্জ, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রিও, বলিউডের গুণী অভিনেতা রাজেশ শর্মা।

Advertisements

সাইকো-থ্রিলার ধাঁচের গল্পে নির্মিত হবে ‘দরদ’। সিনেমাটি নিয়ে গত কয়েক মাস ধরেই ভারতে ছুটোছুটি করছেন অনন্য মামুন। এই সিনেমার শুটিং শুরু হবে ১৪ অক্টোবর ভারতের বেনারসে।

নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন, এটি যৌথ প্রযোজনার সিনেমা নয়। ভারতের কলকাতার এসকে মুভিজের সঙ্গে মুম্বাইয়ের একটি প্রযোজনা সংস্থা মিলে সিনেমাটি প্রযোজনা করছে। অর্থাৎ এটি ভারতেরই সিনেমা। বাংলার সঙ্গে হিন্দি, তামিল, তেলুগু ও মালায়লাম ভাষায় ছবিটি মুক্তি পাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন