English

37 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

শাকিব খানকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন নায়ক রুবেল

- Advertisements -
Advertisements
Advertisements

‘লড়াকু’ সিনেমা দিয়ে বাংলা চলচ্চিত্র নতুন বাঁক নিয়েছিল বলে মনে করা হয়। এই সিনেমার আগেও অন্য সিনেমাতে অ্যাকশন দৃশ্য থাকলেও কুংফু, ক্যারাতে মার্শাল আর্টের অ্যকশন জনপ্রিয় হয় ‘লড়াকু’ দিয়েই। এই সিনেমার মাধ্যমে ১৯৮৬ সালে চলচ্চিত্রে অভিষেক হয় নায়ক রুবেলের। এরপর ‘হুংকার’, ‘বিষদাঁত’, ‘বজ্রপাত’ ‘অকর্মা’ ‘ইনকিলাব’ ‘উত্থান পতন’ ‘সন্ত্রাস’ ‘শেষ আঘাত,’ ‘দেশ দুশমন’, ‘অর্জন’, ‘লাওয়ারিশ’, ‘অধিনায়ক’ মত চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নেন তিনি। সম্প্রতি এই অভিনেতা শাকিব খানকে সুপারস্টার মানতে নারাজ বলে জানিয়েছেন।

‘লড়াকু’ খ্যাত নায়ক রুবেল বলেন, শাকিব খানের সঙ্গে বিশাল একটি গ্রুপ আছে। হ্যাঁ নিঃসন্দেহে তিনি স্টার। তবে দুইটি ঈদ ছাড়া তার ছবি কখন চলছে? আমাদের সময় সারা বছর ছবি মুক্তি দিয়েছি ১২-১৪টা এক এক জন নায়ক। আমার ১০টা হলে মান্না সাহেবের ১২টা হতো। তার কেনো ১২ মাসে ১২টি ছবি মুক্তি পাচ্ছে না? শুধু দুইটি ঈদ তার জন্য বেছে রাখছি কেনো?

শাকিব খানকে আমি তখনই সুপারস্টার মানবো উল্লেখ করে তিনি বলেন, এখন শোনা যায় ভালো মানের সিনেমা করবে বলে বছরে দুইটি সিনেমা করছে। তাহলে রাজ্জাক ভাই, আলমগীর ভাই, কাঞ্চন ভাইরা যখন ১০-১২টি ছবি করেছে বছরে তারা কি নিম্নমানের ছবি করেছে? ওকে সব বাদ আমি তাকে শতভাগ স্টার মানবো তখনই যখন ১২ মাসে ১২টি ছবি দিতে পারবে। এর আগে আমি তাকে স্টার মানব না।

এদিকে শোনা যাচ্ছে, আসছে শিল্পী সমিতির নির্বাচনে অভিনেতা ডিপজলের প্যানেল থেকে নির্বাচন করবেন নায়ক রুবেল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন