English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

শাকিব খানকে ৩ দিনের আলটিমেটাম

- Advertisements -

নাসিম রুমি: এবার চিত্রনায়ক শাকিব খানকে তিন দিনের আলটিমেটাম দিয়েছেন প্রযোজক রহমত উল্ল্যাহ। নায়কের কাছে একটি আইটি নোটিশ পাঠিয়ে এ আলটিমেটাম দেন তিনি।

Advertisements

রহমত উল্ল্যাহ বর্তমানে অস্ট্রেলিয়া আছেন। কিছু দিন আগে ঢাকা থেকে সেখানে ফিরে গেছেন তিনি। ঢাকায় তার পক্ষে আইনি বিষয়টি দেখভাল করছেন অ্যাডভোকেট ড. মো. তবারাক হোসেন ভুঁইয়া। তার স্বাক্ষরিত আইনি নোটিশ শাকিবের ঠিকানায় পাঠানো হয়েছে।

Advertisements

তবারাক হোসেন ভুঁইয়ার চেম্বার জুরিসকনসাল্টস অ্যান্ড লিগ্যাল সল্যুশনের (জেএলএস) জুনিয়র অ্যাসোসিয়েটস ও মুখপাত্র তামান্না বলেন, গতকাল রাত ৮টার দিকে নোটিশটি শাকিব খানের বাসায় পৌঁছে দেওয়া হয়েছে। নোটিশে ৩ দিনের সময় বেঁধে দেওয়া হয়েছে। এর মধ্যে যদি তিনি কোনো সাড়া না দেন, তাহলে আমাদের ক্লায়েন্টের (রহমত উল্ল্যাহ) সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে
এদিকে আইনি নোটিশের কপি নিজের ফেসবুক আইডিতে শেয়ার করেছেন রহমত উল্ল্যাহ। সেখানে তিনি লিখেছেন, ‘অভিনেতা শাকিব খানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার প্রথম ধাপ এটি। যেহেতু বিষয়টি আইনি পদক্ষেপ পর্যন্ত গড়িয়েছে, তাই এই ব্যাপারে আপাতত আর কোনো বক্তব্য আমি দেব না। এখন থেকে এই বিষয়ে যে কোনো ধরনের বার্তা দেওয়ার প্রয়োজন হলে সেটা আমার বিজ্ঞ আইনজীবী দেবেন।’

প্রসঙ্গত, ২০১৭ সালে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার চিত্রায়ণের সময় শাকিব খানের বিভিন্ন কর্মকাণ্ডের সংক্ষিপ্ত বর্ণনা দিয়ে প্রযোজক রহমত উল্ল্যাহ অভিযোগ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন