English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
- Advertisement -

শাকিব খানের নতুন নায়িকা ইধিকা পাল

- Advertisements -

নাসিম রুমি: সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ ছবিটি আসবে পবিত্র ঈদুল আজহায়। ছবিটি পরিচালনা করেছেন আশরাফ হিমেল। প্রযোজনা করবে ভার্সেটাইল মিডিয়া, যার প্রযোজক আরশাদ আদনান। তবে শাকিবের বিপরীতে ছবিতে কে থাকছেন, তা নিয়ে ছিল নানা জল্পনা। নির্মাতা নায়িকার বিষয়টি চমক হিসেবেই রাখতে চেয়েছিলেন। তবে সময় সংবাদের অনুসন্ধানে জানা গেল নায়িকার নাম।

Advertisements

সিনেমার পরিচালক হিমেল আশরাফ নায়িকার বিষয়টি চমক হিসেবে রাখতে চাইছেন। জানতে চাইলে তিনি বলেন, ভিসা থেকে শুরু করে সব বিষয় ফাইনাল হলে ঘটা করে নায়িকার নাম ঘোষণা করা হবে।

Advertisements

এদিকে খোঁজ জিয়ে জানা গেছে, চিত্রনায়ক শাকিব খানের নতুন এ সিনেমায় নায়িকা হিসেবে থাকবেন কলকাতার ধারাবাহিকের অভিনেত্রী। ২০২২ সালে জি-বাংলায় প্রচারিত ধারাবাহিক ‘পিলু’ সিরিয়ালে অভিনয় করে বাংলাদেশে জনপ্রিয়তা পাওয়া অভিনেত্রী ইধিকা পাল ঢালিউড ভাইজানের নতুন নায়িকা হতে পারেন। টেলিপাড়ার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল জি বাংলার ‘রিমলি’ সিরিয়ালের লিড কাস্ট ছিলেন

হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটির নাম ‘প্রিয়তমা’। আগামী ৮ মে থেকে দীর্ঘ ১ বছর পর নতুন সিনেমার শুটিংয়ে দেখা যাবে শাকিব খানকে। ‘প্রিয়তমা’ সিনেমার কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন