English

31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

শাকিব-সোনালসহ অধিকাংশেরই জ্বর, তবুও থেমে নেই ‘দরদ’

- Advertisements -

নাসিম রুমি: শাকিব খানের পরবর্তী ধামাকা ‘দরদ’। এতে তার নায়িকা বলিউডের সোনাল চৌহান। পরিচালনায় আছেন অনন্য মামুন। কয়েকদিন ধরে ভারতের উত্তরপ্রদেশের বেনারস শহরে চলছে ‘দরদ’-এর শুটিং।

তারই মাঝে হঠাৎ ভাইরাল জ্বরে আক্রান্ত সিনেমার নায়ক শাকিব, নায়িকা সোনাল, এবং পরিচালক মামুনসহ ইউনিটের ৭০ ভাগ কলাকুশলী। তবে তাতে কিন্তু থেমে নেই ‘দরদ’, চলছে শুটিং। দ্রুত কাজ শেষ করার লক্ষ্যে জ্বর নিয়েই কাজ করছে ‘দরদ’ টিম।

Advertisements

বুধবার সকালে ভারতের বেনারস থেকে বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা অনন্য মামুন। বলেন, ইউনিটের ৭০ ভাগ কলাকুশলীই জ্বরে আক্রান্ত। শাকিব, সোনালও। আমারও ১০২ ডিগ্রি জ্বর। এরপরও নির্ধারিত সময়ে কাজ শেষ করতে শুটিং চালিয়ে নিতে হচ্ছে।’

মামুন আরও বলেন, ‘শাকিব ও সোনালসহ ইউনিটের সবার মনোবল বেশ দৃঢ়। বিশেষ করে শাকিব এ অবস্থাতেও শুটিং চালিয়ে যেতে সবাইকে উৎসাহ দিয়েছেন। তার এই কাজের প্রতি ভালোবাসা এবং ইউনিটের সবার প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। সবাই ঢালিউড সুপারস্টারসহ আমাদের জন্য দোয়া করবেন, যাতে পুরোপুরি সুস্থ হয়ে কাজে পূর্ণ মনোনিবেশ করতে পারি।’

Advertisements

‘দরদ’ সিনেমার মাধ্যমে প্রথমবার বলিউডের নায়িকা সোনাল চৌহানের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন শাকিব খান। গত ২৭ অক্টোবর বেনারসে সিনেমাটির শুটিং শুরু হয়।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।

এতে শাকিব খান ও সোনাল চৌহান ছাড়াও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম ও ভারতের রাহুল দেবসহ অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন