English

25 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

শাকিরার মুকুটে যোগ হলো তিন পালক

- Advertisements -
Advertisements
Advertisements

কলাম্বিয়ার জনপ্রিয় পপ তারকা শাকিরা। যার একের পর এক গানে বুঁদ হয়ে থাকেন শ্রোতা-দর্শকরা। এবার শাকিরার মুকুটে যোগ হলো তিন পালক। চলতি বছরের লাতিন গ্র্যামি অ্যাওয়ার্ডসে তিনটি পুরস্কার জিতলেন এই গায়িকা।

আর্জেন্টাইন ডিজে বিজার‍্যাপের সঙ্গে শাকিরার যৌথ গান ‘শাকিরা: বিজার‍্যাপ মিউজিক সেশনস, ‘ভলিউম. ফিফটি থ্রি’ জিতেছে সং অব দ্য ইয়ার (বর্ষসেরা গান) এবং পপ সং অব দ্য ইয়ার (বর্ষসেরা পপ গান) পুরস্কার।

এছাড়া ৪৬ বছর বয়সী এই গায়িকা ‘টিকিউজি’ গানের সুবাদে ক্যারল জি’র সঙ্গে পেয়েছেন বেস্ট আরবান/ফিউশন পারফরম্যান্স স্বীকৃতি।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) স্পেনের সেভিল শহরে বসেছিল লাতিন গ্র্যামি অ্যাওয়ার্ডসের ২৪তম আসর। এবারই প্রথম যুক্তরাষ্ট্রে বেশ জমকালো আয়োজনেই বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

তবে এই পুরস্কারগুলো নিজের দুই সন্তান মিলান ও সাশাকে উৎসর্গ করেছেন শাকিরা। এ প্রসঙ্গে এই পপতারকা বলেন, আমি ওদের কথা দিয়েছি সবসময় হাসিখুশি থাকব।

শাকিরা বলেন, আমার সন্তান ছাড়া স্প্যানিশ শ্রোতাদের সঙ্গেও পুরস্কারগুলো ভাগ করে নিতে চাই। যারা আমার সুসময় ও দুঃসময়ে পাশে ছিলেন। স্পেনে আমার জীবনের দুঃসহ ও কঠিন মুহূর্তেও আমার প্রতি সবার ভালোবাসা ও সমর্থন অব্যাহত ছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন