English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

শাবনূরের ফেরার যাত্রায় সঙ্গী ফজলুর রহমান বাবুও

- Advertisements -

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু। তার শুরুটা মঞ্চ নাটক দিয়ে হলেও বর্তমানে নাটক-চলচ্চিত্রে বিরতিহীনভাবে দাপটের সঙ্গে অভিনয় করছেন তিনি।

নতুন বছরে নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন এই অভিনেতা।
Advertisements

সিনেমার নাম ‘রঙ্গনা’। এই সিনেমার মাধ্যমেই দীর্ঘ বিরতি পেরিয়ে ক্যামেরার সামনে এবং প্রেক্ষাগৃহে আসছেন সুপারস্টার শাবনূর। সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা আরাফাত হোসাইন।

‘রঙ্গনা’ সিনেমায় যুক্ত হয়ে ফজলুর রহমান বাবু বলেন, একটি সিনেমার গল্প পড়েই তার ভবিষ্যৎ জানতে পারি। সেই জায়গা থেকে এই গল্পটা পড়ে মনে হয়েছে কাজটি করা যায়। পরিচালক নতুন বা পুরোনো সেটা দেখি না তার প্রস্তুতি এবং গল্প দেখি। নতুনরাও ভালো করছেন। সবকিছু মিলে যাওয়াতে এই সিনেমাতে যুক্ত হয়েছি। আমি তরুণদের সঙ্গে কাজ করতে পছন্দ করি। আশা করছি, সিনেমাটি সব শ্রেণির মানুষের পছন্দ হবে।

অনেক আগেই সিনেমাটির সঙ্গে যুক্ত হয়েছেন শাবনূর। এখন নিচ্ছেন শুটিংয়ে নামার প্রস্তুতি। সবকিছু ঠিক থাকলে আসছে ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণ কাজ। দুই ঈদের একটি ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Advertisements

সিনেমাটিতে শাবনূরের নায়ক কে হচ্ছেন তা নিয়ে নায়িকা বা পরিচালকের কেউই কোনো আভাস দেননি। তবে শিগগিরই ঘোষণা করে হবে বলে জানিয়েছেন নির্মাতা আরাফাত। নারী কেন্দ্রিক গল্পে সিনেমাটি নির্মিত হবে।

‘রঙ্গনা’ সিনেমায় তিনটি গান থাকছে। গানগুলো লিখেছেন কবির বকুল। সুর-কণ্ঠে থাকছেন ইমরান মাহমুদুল। সিনেমাটির কাহিনি লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ করেছেন তন্ময় মুক্তাদির।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন