English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

শাবনূরের সিনেমায় ফেরা, যা বললেন রিয়াজ

- Advertisements -

ঢাকাই সিনেমার এক সময়ের শক্তিমান জুটি রিয়াজ-শাবনূর। প্রায় দুই দশক আগে এই জুটির সিনেমা মানেই সুপারহিট! একসঙ্গে ৪০টির বেশি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা।

২০১২ সালের পর রিয়াজ-শাবনূর দুজনেই সিনেমার অনিয়মিত হয়ে পড়েন। ভেঙে যায় দর্শক নন্দিত জুটি। মাঝেমধ্যে দু’একটি সিনেমায় রিয়াজকে দেখা গেলেও শাবনূর অস্ট্রেলিয়াতে বসবাস করতে শুরু করেন।
Advertisements

সম্প্রতি আবার সিনেমায় ফিরে আসার ঘোষণা দিয়েছেন শাবনূর। তিনি ‘রঙ্গনা’ এবং ‘মাতাল হাওয়া’ নামের সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন।

একটি বেসরকারি টিভির অনুষ্ঠানে শাবনূরের সিনেমায় ফেরা প্রসঙ্গে মন্তব্য করেছেন চিত্রনায়ক রিয়াজ। তিনি বলেন, সিনেমা যদি করতে হয় সে (শাবনূর) ভালো কিছু করুক। সবসময় তার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা আছে। কিছুদিন আগে একটি ঘরোয়া পার্টিতে তার সঙ্গে দেখা হয়েছিল, কংগ্রাটস জানিয়েছি। তবে আমি বলবো, যদি সে (শাবনূর) সিনেমা করতে চান, তাহলে এতদিন বিরতিতে থাকার মানে কি ছিল?

তিনি আরও বলেন, অনেকসময় আমরা নিজেদের মতো করে সিদ্ধান্ত নিয়ে ফেলি। শাবনূর কেন এই সিদ্ধান্ত নিয়েছে তা জানি না। যদি সিনেমা করতে চায় বন্ধু হিসেবে আমি শাবনূরের উদ্দেশে বলবো, তার উচিত হবে ২০২৪ সালে এসে ২০২৪ এর কনটেন্ট, স্ক্রিপ্ট এবং পরিচালক নির্বাচন করে সিনেমা করা।

Advertisements

শাবনূরকে এমনিতেই মানুষ ১০০ বছর মনে রাখবে। তবে সে (শাবনূর) আবার যে সিনেমা করবে, সেটি যেন তাকে পরবর্তীতে আরও ১০০ বছর বাঁচিয়ে রাখে।

শাবনূরের উদ্দেশে রিয়াজ বলেন, তাকে মনে রাখতে হবে সে যে সময়টা বিরতি নিয়েছিল, এর মাঝে বাংলাদেশের সিনেমা এবং মিডিয়াতে অনেক কিছুর পরিবর্তন হয়েছে। আগের অনেকেই ছিল যারা এখন বেঁচে নেই। তাই যদি শাবনূর স্ক্রিপ্ট, ডিরেক্টরসহ পুরো টিম ঠিকঠাকভাবে সিলেক্ট করে আবার সিনেমা করে তাহলে আমি বলতে চাই, তার সিনেমায় ফিরে আসার সিদ্ধান্ত সঠিক হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন