English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

শারজায় পুরস্কারে ভূষিত হলেন শাহরুখ খান

- Advertisements -
Advertisements

নাসিমরুমি: বলিউড বাদশাহ শাহরুখ খান তাঁর ‍মুকুটে আরো একটি স্বর্ণের পালক যোগ করলেন। শুক্রবার (১১ নভেম্বর) তাঁকে ‘গ্লোবাল আইকন অব সিনেমা অ্যান্ড কালচারাল ন্যারেটিভ’ পুরস্কারে ভূষিত করা হয়। তিনি সংযুক্ত আরব আমিরাতের শারজাহতে এক্সপো সেন্টারে শারজাহ ইন্টারন্যাশনাল বুক ফেয়ার (এসআইবিএফ) ২০২২-এর ৪১তম সংস্করণে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সেখানেই তাঁকে এই সম্মানে ভূষিত করা হয়েছে। এই অনুষ্ঠানে তাঁর বিপুলসংখ্যক ভক্ত-অনুরাগী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের ভিডিও এবং ছবিগুলো এখন অনলাইনে ভাইরাল হতে শুরু করেছে।

শাহরুখ খানের বিভিন্ন ফ্যানস ক্লাব থেকে উক্ত অনুষ্ঠানের ছবি ও ভিডিওগুলো পোস্ট করা হয়েছে। একটি ভিডিওতে কিং খানকে পুরস্কার নিতে দেখা যাচ্ছে। পুরস্কার গ্রহণ করে তিনি ভক্তদের উদ্দেশে বলেন, ‘আমরা যেখানেই থাকি না কেন, আমরা যে বর্ণের, যে ধর্মের অনুসারী হই বা যে গানেই নাচ করি না কেন, আমরা প্রেম, শান্তি এবং সহানুভূতির সংস্কৃতিতেই বাঁচি।’

Advertisements

মঞ্চে থাকাকালীন শাহরুখ ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ থেকে তাঁর আইকনিক পোজটিও করে দেখিয়েছেন। অন্য একটি ক্লিপে দেখা গেছে, তিনি তাঁর আইকনিক সংলাপ দিয়ে শ্রোতাদের মুগ্ধ করেছেন। তাঁর চলচ্চিত্র ‘ওম শান্তি ওম’ থেকে বলা তাঁর ডায়লগটি ভক্তদের বেশ আলোড়িত করেছে। শাহরুখের আইকনিক এই সিনেমাটি সম্প্রতি ১৫ বছর পূর্ণ করেছে। এ ছাড়া তিনি তাঁর আরেক বিখ্যাত চলচ্চিত্র ‘বাজিগর’ থেকেও সংলাপ বলেছেন মঞ্চে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন