English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

শাহরুখকে ভয়ের কিছু নেই: শ্রুতি

- Advertisements -

নাসিম রুমি: ক্যারিয়ার সংকটে ভুগছেন দক্ষিণী সুপারস্টার প্রভাস। অন্যদিকে অভিনেত্রী শ্রুতি হাসানও সাম্প্রতিক সময়ে কোনো সুপারহিট সিনেমা উপহার দিতে পারছেন না। সব মিলিয়ে আবারও ফ্লপের শঙ্কায় বারবার মুক্তির তারিখ পিছিয়ে তাদের আলোচিত সিনেমা ‘সালার’।

Advertisements

এমনকি চলতি বছরই দুটি বক্স অফিস মাত করা সিনেমা উপহার দেওয়া শাহরুখের কারণেও পিছিয়ে সালার। অবশেষে আগামীকাল প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি। কিন্তু এখানেও বেঁধেছে বিপত্তি। যে শাহরুখের কারণে আগে মুক্তি পেছানো হয়েছে সেই অভিনেতার সাথেই লড়াই করতে হবে প্রভাস-শ্রুতির।

সালার মুক্তির ১ দিন পরই মুক্তি পাচ্ছে শাহরুখের ‘ডানকি’। সিনেমাটি ঘিরে দর্শকদের উন্মাদনাও দারুণ রয়েছে। যদিও সালারের ট্রেলার প্রকাশ পেতেই নড়েচরে বসেছে সিনেপ্রেমীরা। যেখানে প্রভাস-শ্রুতির দুর্ধর্ষ রূপ নজর কেড়েছে তাদের।

Advertisements

তবু যেন দুটি সিনেমার বক্স অফিস লড়াই নিয়ে নেতিবাচক আলোচনা থামছেই না। কেউ কেউ দুটি সিনেমাই দর্শকরা গ্রহণ করবেন বলে মত প্রকাশ করলেও অনেকেই ধারণা করছেন শাহরুখের কাছে আবারও ধরাশায়ী হবেন প্রভাস-শ্রুতি! সেই আভাস অগ্রিম টিকেট বিক্রিতে কিছুটা হলেও আঁচ করা গেছে।

শুরুতেই শাহরুখের পেছনে পড়েছেন তারা। যদিও বিষয়টিতে পাত্তা দিতে চাইছেন না শ্রুতি। তিনি বলেন, ‘অগ্রিম টিকেট বিক্রি দেখে এখনই মন্তব্য করা যাবে না। হিসেব হবে মুক্তির পর। হ্যাঁ, শাহরুখ খান দারুণ সব সিনেমা উপহার দিচ্ছেন। তাই বলে শাহরুখকে ভয়ের কিছু নেই।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন