English

29 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

শাহরুখের ‘জাওয়ান’-এ নতুন চমক আল্লু অর্জুন!

- Advertisements -

নাসিম রুমি: চার বছরের অপেক্ষা পেরিয়ে বলিউডে নিজের রাজত্ব দখলে নিয়েছেন শাহরুখ খান। ‘পাঠান’ সিনেমা দিয়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। এটিই এখন বলিউডের ইতিহাসে সর্বোচ্চ আয়কারী হিন্দি ছবি। চমকের শেষ এখানেই নয়। শাহরুখের হাতে থাকা আরও দুটি সিনেমা নিয়েও দর্শকমনে রয়েছেন তুমুল আগ্রহ।

Advertisements

এর মধ্যে একটি হলো ‘জাওয়ান’। যেটা নির্মাণ করছেন দক্ষিণী সিনেমার সফল পরিচালক অ্যাটলি কুমার। এই ছবির একটি টিজার ইতোপূর্বে প্রকাশ হয়েছে। আর তাতে শাহরুখের লুক দেখে বিস্মিত হয়েছে ভক্তরা।
জাওয়ান’-এ শাহরুখের নায়িকা দক্ষিণের তারকা নয়নতারা। ভিলেন হিসেবে থাকছেন তুখোড় অভিনেতা বিজয় সেথুপতি। এছাড়া বিশেষ চরিত্রে হাজির হবেন তামিল সুপারস্টার থালাপতি বিজয়।
এসব খবর মোটামুটি পুরনো। তবে নতুন খবর হলো, শুধু থালাপতি নয়, সিনেমাটিতে অতিথি চরিত্রে থাকছেন তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনও। যদিও এখনও চূড়ান্ত ঘোষণা আসেনি। তবে জোর গুঞ্জন, ‘জাওয়ান’-এ ক্যামিওর জন্য আল্লুকে প্রস্তাব দেওয়া হয়েছে। আর তিনিও সবুজ সংকেত দিয়েছেন। সব ঠিক থাকলে একই পর্দায় শাহরুখের সঙ্গে দেখা যাবে থালাপতি বিজয়, বিজয় সেথুপতি ও আল্লু অর্জুনের মতো তারকাকে।

Advertisements

‘জাওয়ান’ নির্মিত হচ্ছে প্যান ইন্ডিয়ান ফিল্ম হিসেবে। এটি হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়লাম বিভিন্ন ভাষায় মুক্তি পাবে। ছবিটির ব্যাকগ্রাউন্ড মিউজিক করছেন দক্ষিণী সিনেমার এই সময়ের আলোচিত সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর।

ছবিটির বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত প্রিয়ামনি, ‘দঙ্গল’ খ্যাত সানিয়া মালহোত্রা, কমেডি তারকা সুনিল গ্রোভারকে। প্রায় ২০০ কোটি রুপি বাজেটে নির্মিত হচ্ছে এটি। আগামী ২ জুন মুক্তি পাবে ছবিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন