English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

শাহরুখের বাবার নামে দুস্থদের জন্য ‘জওয়ান’ শো, আপ্লুত কিং

- Advertisements -

নাসিম রুমি: একেই বলে ‘বাদশার প্রত্যাবর্তন’। ভক্তদের হৃদয়ের রাজা তিনি। প্রিয় সুপারস্টার যেমন নিঃশব্দে মানুষের দুর্দিনে সাহায্যের হাত বাড়িয়ে দেন। কোনওরকম ‘ঢক্কা নিনাদ’ ছাড়াই! ঠিক তেমনই ভক্তরাও শাহরুখ খানের অনুকরণেই দুস্থ মানুষদের প্রেক্ষাগৃহে যাওয়ার সাধ মেটালেন।

Advertisements

যাঁদের ‘নুন আনতে পান্তা ফুরোয়’, তাঁদের জন্য প্রেক্ষাগৃহে টাকা খরচ করে সিনেমা দেখা বিলাসিতা! আর সেই মানুষগুলোর মুখে হাসি ফোটাতেই এবার অভিনব উদ্যোগ বাদশা অনুরাগীদের। দুস্থ মহিলা এবং শিশুদের জন্য ‘জওয়ান’ এর বিশেষ শোয়ের আয়োজন করলেন তাঁরা।

তাও আবার শাহরুখের স্বর্গীয় পিতা মীর তাজ মহম্মদ খানকে উৎসর্গ করে। অনুরাগীদের এমন উদ্যোগ নজর এড়ায়নি কিং খানের। যা দেখে আবেগে ভাসছেন খোদ শাহরুখ খান।

Advertisements

এক্স হ্যান্ডেলে সেই ভিডিও শেয়ার করে শাহরুখ বললেন, “সকলকে অসংখ্য ধন্যবাদ। খুব মিষ্টি উদ্যোগ। মন কেড়ে নিল। আশা করি, তোমাদের সবার ভাল সময় কেটেছে।” এই উদ্যোগ আদতে বেঙ্গালুরুর এসআরকে ইউনিভার্স-এর।

শাহরুখ যেন প্রকৃতই বাদশা। বক্স অফিসের ব্যবসার বাইরেও আমজনতার মন জয় করতে তাঁর জুড়ি মেলা ভার! ৯০০ কোটির ব্যবসা করে হইচই ফেলে দেওয়া ব্লকবাস্টার অভিনেতা যখন শুভেচ্ছার জোয়ারে ভাসছেন, তখনও কিন্তু গগনচুম্বী এই সাফল্যের সিংহাসনে বসে প্রত্যেক অনুরাগীদের আলাদা করে ধন্যবাদ জানাচ্ছেন। এবার দুস্থদের জন্য ভক্তদের আয়োজিত ‘জওয়ান’-এর বিশেষ শোয়ের ঝলক দেখেও আপ্লুত কিং খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন