English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

শাহরুখ কি সত্যিই আর কোনও দিন কোনও সাক্ষাৎকার দেবেন না?

- Advertisements -

নাসিম রুমি: অনুরাগীরা সব সময়েই তাঁদের প্রিয় তারকার খোঁজখবর রাখতে পছন্দ করেন। সমাজমাধ্যম সেখানে একটা বড় ভূমিকা পালন করে। আবার বিভিন্ন সময়ে নতুন কাজের প্রচারের অংশ হিসাবে সংবাদমাধ্যম ছাড়াও ইদানীং বিভিন্ন প্রভাবীকে সাক্ষাৎকার দিয়ে থাকেন তারকারা।

যাতে সেই প্রভাবীদের অনুরাগীদের কাছেও দ্রুত পৌঁছনো যায়। কিন্তু শাহরুখ খানের ভক্তদের জন্য দুঃসংবাদ! নিজের কেরিয়ার নিয়ে কঠিন সিদ্ধান্ত নিয়েছেন বাদশা। সূত্রের খবর, শাহরুখ আর কোনও দিন নাকি সাক্ষাৎকার দেবেন না।

Advertisements

বছরেই ‘পাঠান’ ছবির মাধ্যমে প্রায় পাঁচ বছর পর বড় পর্দায় ফিরেছেন শাহরুখ। ছবি ব্লকবাস্টার হয়েছে। কিন্তু ছবি মুক্তির আগে পর্যন্ত শাহরুখ সংবাদমাধ্যমকে কোনও সাক্ষাৎকার দেননি। মনে করা হচ্ছিল, মাদককাণ্ডে ছেলে আরিয়ান খানের হাজতবাস এর অন্যতম কারণ।

কারণ ছেলেকে নিয়ে প্রশ্ন এড়াতে চেয়েছিলেন বাদশা। এ ছাড়াও মুক্তির আগে ‘পাঠান’ ছবিতে দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি বিতর্কে দেশের রাজনৈতিক মহল কার্যত দ্বিধাবিভক্ত হয়ে যায়। লক্ষণীয়, ‘পাঠান’ ছবির প্রচারের জন্য টুইটারে ‘আস্ক এসআরকে’ সেশনকে হাতিয়ার করেছিলেন। ছবির সাফল্য উদ্‌যাপন করতে পরে মুম্বইয়ে সাংবাদিকদের মুখোমুখি হন শাহরুখ। তবে সেখানেও প্রশ্ন করার উপর বিধিনিষেধ আরোপ করা হয়েছিল। তবে এত কিছুর পরও, প্রচার থেকে নিজেকে দূরে সরিয়ে রাখার সিদ্ধান্তে শেষ পর্যন্ত ‘বাজিগর’ হিসাবেই উত্তীর্ণ হন শাহরুখ।

Advertisements

সোমবার সন্ধ্যায় গৌরী খানের নতুন বই প্রকাশ অনুষ্ঠানে স্ত্রীর সঙ্গী হয়েছিলেন শাহরুখ। সংবাদমাধ্যমের সঙ্গে তিনি কথাও বলেন। তবে সেখানে কোনও রকম ‘বিতর্কিত’ প্রশ্ন দম্পতির উদ্দেশে ছুড়ে দেওয়া হয়নি। কিন্তু তার পরেই শাহরুখের এমন সিদ্ধান্ত নিয়ে খবর ছড়িয়ে পড়তেই আশাহত হয়েছেন বাদশার অগণিত ভক্ত।

সূত্রের খবর, সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে শাহরুখকে তাঁদের চ্যানেলের টক শোয়ে আমন্ত্রণ জানানো হয়। কিন্তু শাহরুখ স্পষ্ট জানিয়ে দেন যে, তিনি ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে আর কখনও সাক্ষাৎকার দেবেন না।

তার কারণ হিসাবে তিনি জানিয়েছেন, বিগত কয়েক বছরে ব্যক্তিগত জীবনে শাহরুখ যে উৎকণ্ঠার মধ্যে দিয়ে গিয়েছেন, যে ঝড়ঝাপটা সামলেছেন সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে হয়তো তাঁর আবেগ বাধ মানবে না। তাই এ বার থেকে দর্শক সরাসরি তাঁকে পর্দায় দেখুন, সে রকমই ইচ্ছাপ্রকাশ করেছেন শাহরুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন